সিরাজগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে ২৫ প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১৭:৪৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

ঐতিহ্যবাী সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন শেষ হয়েছে। রোববার রাত ৮ টায় প্রার্থীদের এ মনোনয়নপত্র উত্তোলন শেষ হয়। এতে এক ব্রিফিংয়ে প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. রেজাউল বারি  রন্টু এ তথ্য নিশ্চিত করেছেন।

ব্রিফিংয়ে তিনি বলেন, সভাপতি পদে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন মো: হেলাল উদ্দিন। সহ-সভাপতি পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন এস,এম তফিজ উদ্দিন, শহিদুল ইসলাম ফিলিপস ও হীরক গুণ। সাধারণ সম্পাদক পদে ফজল-এ-খোদা লিটন ও ইসরাইল হোসেন বাবু। সহ-সাধারণ সম্পাদক পদে সেলিম রেজা, আব্দুস সামাদ সায়েম ও আমিনুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদে গাজী এস এইচ ফিরোজী ও দিলীপ কুমার গৌর। অর্থ সম্পাদক পদে নুরুল ইসলাম রইসী, রোমান আহমেদ ও মাহমুদুল হাসান উজ্জল। দপ্তর সম্পাদক পদে একক প্রার্থী জহুরুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে স্বপন চন্দ্র দাস ও রহমত আলী। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রিফাত রহমান ও জাকারিয়া হোসেন টুটুল। সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মান্না রায়হান ও সাজিরুল ইসলাম সঞ্জয় এবং কার্যনির্বাহী সদস্য পদে  মৌলভী নজরুল ইসলাম, নওশাদ আহম্মেদ, শফিক মোহাম্মদ রুমন ও নজরুল ইসলাম।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৩ পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এ সময় নির্বাচন কমিশনার মো. লোকমান হোসেন, নির্বাচনী ট্রাইবুনাল প্রধান এ্যাড. নাসিম সরকার হাকিম, নির্বাচনী ট্রাইব্যুনালের সদস্য মো. শহীদুল ইসলাম, প্রেসক্লাবের আহবায়ক প্রবীণ সাংবাদিক আব্দুল কুদ্দুস, সদস্য আব্দুল হামিদ খান হীরাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, আগামী ১৯ জুলাই সিরাজগঞ্জ প্রেসক্লাবের এ নির্বাচন অনুষ্ঠিত হবে।