বাউফলে ঈদুল আযহাকে ঘিরে নেতাদের শোডাউন

প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ২১:২৬ | অনলাইন সংস্করণ

  পটুয়াখালী প্রতিনিধি

ঈদুল আযহাকে ঘিরে পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগ ও বিএনপির একাধিক নেতা শোডাউন করেছেন। ফলে উপজেলার প্রত্যন্ত এলাকায় নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে। শোডাউনের কারনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে সাধারণ মানুষের মধ্যে আলোচনা শুরু হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আওয়ামী লীগের ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য আ স ম ফিরোজ ঈদের প্রথম দিন থেকেই মাঠে ঘুরছেন। শনিবার কনকদিয়া ইউনিয়নে তিনি বিশাল কর্মীসভা করেছেন। মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়ায় দলীয় কার্যালয় উদ্বোধণ করেছেন। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে তিনি নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত করছেন।

কেন্দ্রীয় যুবলীগের উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত বিশাল মোটর সাইকেলের বহর নিয়ে ১৫টি ইউনিয়নে শোডাউন করেছেন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি হাসীব আলম তালুকদার ও চুয়েট এর সাবেক ছাত্রলীগ নেতা অবসরপ্রাপ্ত মেজর ফিরোজ খাননুন ফরাজী এলাকায় শোডাউন করেছেন। 

সোমবার বাউফলের কালিশুরী ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে হাসীব তালুকদারকে দেয়া হয়েছে গণসংবর্ধনা।

এছাড়াও কৃষকলীগের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার সামসুল হক রেজা ও মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান ফিরোজ আলম ওরফে জাপান ফিরোজ এলাকায় গণসংযোগ করছেন।

এদিকে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি বিএনপির নেতারাও শোডাউন করেছে।

বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক মুনির হোসেন ও কৃষকদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবীদ মিজানুর রহমান লিটু এলাকায় দলবল নিয়ে শোডাউন করেছেন। এছাড়াও জামায়াত ইসলামীর কেন্দ্রীয় নেতা ও কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদ বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ করছেন।