ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে ইভটিজিংয়ে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম 

সীতাকুণ্ডে ইভটিজিংয়ে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম 

সীতাকুণ্ডে ইভটিজিং এ বাধা দেওয়ায় এক যুবক ছুরিকাহত। চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা এলাকায় ইভটিজিংয়ে বাধা দেয়ার জের ধরে এক যুবককে ছুরি মেরে রক্তাক্ত জখম করেছে একই এলাকার ১০-১২ জনের একটি বখাটের দল ।

এঘটনায় আহত রবিউল সীতাকুণ্ড থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ সূত্রে জানাগেছে, বিবাদী গণ অত্যন্ত দুষ্ট প্রকৃতির লোক এবং তারা দীর্ঘদিন ধরে স্কুল-কলেজের মেয়েদেরকে ইভটিজিং করে আসছিল।

আহত রবিউল জানান, গত কয়েক মাস আগে তার খালাতো বোনকে ইভটিজিং করার সময় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিবাদীগন তার উপর ক্ষিপ্ত হয়।সে বলেন গত শনিবার সন্ধ্যা ৬ টার দিকে আমি আমার খালাতো বোন তানিয়া আক্তার ,মুন্নি আক্তার ও আমার ভাই মোবারক হোসেন টুটুল এবং খালতো ভাই সবুজ সহ কুমিরা যাওয়ার পথে আমাদের পথ রোধ করে তারা আমাদেরকে অকথ্য ভাসায় গালিগালাজ করে। আমরা গাল মন্দের প্রতিবাদ করলে বিবাদীরা আমাদের উপর অতর্কিত হামলা করে । অভিযুক্ত আসামিরা আমাকে এবং আমার সাথে থাকা আমার খালতো বোন ও খালতো ভাইদেরকে মারধর করে জখন করে । আসামিরা আমাকে হত্যার উদ্দেশ্যে তাদের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে কূপিয়ে রক্তাক্ত জখম করে। আমার খালাতো বোন মুন্নিকে এলোপাথাড়ি মারধর করে কাপড় চোপড় টেনে হিছড়ে শৃলতা হানির চেষ্টার করে। এসময় সাথে থাকা টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয় তারা । পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সীতাকুণ্ড থানার এস আই মো: সোহেল জানান, ঘটনাটি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সীতাকুণ্ড,জখম,রক্তাক্ত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত