মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মামা-ভাগিনার মৃত্যু

প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ২২:২২ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনীর দাগনভূঞাঁ উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায় পেছন থেকে মোটরসাইকেলের ধাক্কায় অপর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ২ ব্যক্তি নিহত হয়েছে।

সোমবার বিকাল ৪ টার দিকে দাগনভূঞাঁ-মাইজদী সড়কের মোক্তার বাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার চরকাকড়া ইউনিয়নের মো. বাহার উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৪) ও একই এলাকার সেলিম উদ্দিনের ছেলে আবুল আল রবিন (২৫)। তারা দুজনই মামা ভাগ্নে। এ ঘটনায় আরো একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

স্থানীয়রা জানান, সোমবার বিকালে কোম্পানিগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে দাগনভূঞাঁর দিকে আসছিলেন মেহেদীসহ আরো কয়েকজন। তারা মাইজদী সড়কের মোক্তার বাড়ি এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুতগামি একটি মোটর সাইকেল ধাক্কা দেয়৷ এতে দুই মোটরসাইকেল থেকে ৫ আরোহী পড়ে যায়। তাৎক্ষণিক তাদের গুরুতর জখম অবস্থায় দাগনভূঞাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মেহেদি ও রবিনকে মৃত ঘোষণা করে। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

দাগনভূঞাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, মোটরসাইকেল সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন মারা গেছে। তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এঘটনায় আরো অন্তত ৩ জন হাসপাতালে ভর্তি রয়েছে। এ বিষয়ে আইনগত বিষয় প্রক্রীয়াধিন রয়েছে।