স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিককে বিয়ের আশায় প্রেমিকার অনশন

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ১৪:৪৭ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার সুবর্ণসাড়া হিন্দুপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক উদয় পোদ্দারের (৩২) বাড়িতে অনশন করছে ২৮ বছর বয়সী এক নারী। প্রেমিক উদয় পোদ্দার ওই গ্রামের উত্তম পোদ্দারের ছেলে। 

অনশনরত ওই নারী সাংবাদিকদের বলেন, প্রেমিক উদয় বিয়ের আশ্বাস দিয়ে প্রায় ৩ বছর ধরে বিভিন্ন জায়গায় নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। এমনকি আগের স্বামীকে ডিভোর্স দিতে বাধ্য করেছে এবং বিয়ে করবে বলে বিভিন্ন সময় আমার কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা ও সোনার গহনা নিয়েছে। এখন আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। এজন্য বিয়ের দাবীতে ওর বাড়িতে এসেছি। আর উদয় যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি আত্মহত্যা করবো। 

প্রেমিকের বাবা উত্তম পোদ্দার বলেন, মেয়েটি রোববার বিকেলে আমার বাড়িতে এসেছে। গতরাতে থানা থেকে পুলিশ বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করতে বলে দিয়েছে। কিন্তু আমার পক্ষে তা সম্ভব নয়। 

এ বিষয়ে বেলকুচি থানার ওসি (তদন্ত) আহসানুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি এবং রাতেই ওই বাড়িতে গিয়ে মেয়ে ও ছেলের পরিবারের মৌখিক জবানবন্দি নেয়া হয়েছে। তবে ছেলের বাবা মেয়ের অভিভাবকদের সঙ্গে কথা বলে বিয়ের ব্যবস্থা করবে বলে জানান।