কুড়িগ্রামে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ২২:১৬ | অনলাইন সংস্করণ

  কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে উলিপুর-রাজারহাট সড়কে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪জুলাই) রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায় সকাল পৌনে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশার আরো পাঁচ যাত্রী আহত হন।

মৃত ব্যক্তিরা হলেন- অটোরিকশার যাত্রী সিরাজুল ইসলাম (৪৫) ও সেলিনা বেগম (৩৫)। সিরাজুল উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে এবং সেলিনা রাজারহাট নাজিমখান এলাকার ইউসুফ আলীর মেয়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ অটোরিকশা ও পিকআপ ভ্যানটি আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উলিপুরগামী একটি পিকআপ ভ্যান ও রাজারহাটগামী একটি অটোরিকশা মিলের পাড় এলাকায় পৌঁছলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সিরাজুল ইসলাম এবং আশঙ্কাজনক অবস্থায় সেলিনা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ সময় আমিনুল ইসলাম (৪৫), সিনহা আক্তার (৮), গোলজার হোসেন (৪০), হাবিবুর রহমান (৪০), রফিকুল ইসলাম (৩২) আহত হন।

রাজারহাট ফায়ার সার্ভিসের দলনেতা আক্তারুজ্জামান সওদাগর জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে সেলিনা নামক একজন মারা যান।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, পিকআপ ভ্যান ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।