ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জের চনপাড়া বস্তিতে দু'পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১, গ্রেপ্তার ১৪

রূপগঞ্জের চনপাড়া বস্তিতে দু'পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১, গ্রেপ্তার ১৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তিতে আধিপত্য বিস্তার নিয়ে রাতভর দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয়পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ, গুলি বর্ষণের ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ হয় হৃদয় হাসান জ্যোতি (২৩) নামে এক যুবক। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

পরে পুলিশ অভিযান চালিয়ে ২জন নারীসহ ১৪ জনকে গ্রেপ্তার করেন। সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত চলে এ সংঘর্ষ। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানায়, আধিপত্য বিস্তার নিয়ে চনপাড়া বস্তির ৬ নম্বর ওয়ার্ডের জয়নাল গ্রুপের সাথে ৩ নম্বর ওয়ার্ডের সাহাবুদ্দিন গ্রুপের সোমবার মধ্যরাত থেকে ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় একপক্ষ আরেকপক্ষকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও গুলিবর্ষণ করে। এতে মাথায় গুলিবিদ্ধ হয় জয়নাল গ্রুপের হৃদয় হাসান জ্যোতি নামে এক যুবক। গুরুতর অবস্থায় তাকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ২ নারীসহ ১৩ জনকে গ্রেপ্তার করেন। এসময় গুড়িয়ে দেয়া হয় ১০ মাদক কারবারিব বাড়িঘর।

হাসপাতালে চিকিৎসাধীন হৃদয়ের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে তার পিতা জালাল উদ্দিন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আধিপত্য,বিস্তার,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত