ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটিয়া বাইপাসে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়া বাইপাসে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস সড়কে বাসের (চট্টমেট্রো-ব -১১-০৫৭১) ধাক্কায় মোটরসাইকলে আরোহী মাওলানা হোসাইন মুহাম্মদ এসকান্দার জামী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (০৪ জুলাই) দুপুর ২টায় পটিয়া বাইপাস সড়কে।

তিনি পটিয়া উপজেলার বরলিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড পশ্চিম পেরলা গ্রামের মৃত মোহাম্মদ একরাম চৌধুরী’র ৫ম পুত্র বলে জানা গেছে। তার স্ত্রী ও এক পুত্র এবং এক কন্যা সন্তান রয়েছে। সে দীর্ঘদিন পটিয়া প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডে ইনর্চাজ এবং পৌরসভা ৯নং ওয়ার্ড ইঞ্জিনিয়ার নুরুল আলম চৌধুরী’র বাড়ির বায়তুল ইকরাম জামে মসজিদের খতিব হিসেবে কর্মরত ছিলেন।

হাইওয়ে ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক থেকে মোটরসাইকেল চালিয়ে পটিয়ায় বাড়ি ফেরার পথে পটিয়া বাইপাস এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি বাসের (চট্টমেট্রো-ব -১১-০৫৭১) ধাক্কায় গুরুতর রক্তাক্ত আহত হয় মাওলানা হোসাইন মুহাম্মদ এসকান্দার জামী। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া হাসতাপালে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। চমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চমেক পুলিশ স্টেশনের ইনচার্জ এসআই নুরুল আলম আশেক।

পটিয়া শিকলবাহা হাইওয়ে ক্রসিং পুলিশ ফাড়িঁর ইনচার্জ হিমাংশু বিকাশ দে জানান, সড়ক দূঘর্টনায় বাস ও মোটরসাইকলেটি আটক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাস,ধাক্কা,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত