ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে মাদক বিক্রেতা রুবি আটক

চাঁদপুরে মাদক বিক্রেতা রুবি আটক

চাঁদপুরে আটক হলো ভোলা জেলার নারী মাদক বিক্রেতা রুবি বেগম (৩৭)। তাকে ৯ কেজি গাঁজাসহ আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

বুধবার (৫ জুলাই) ভোরে বাগাদী ইউনিয়নের সীমান্ত থেকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শেখ মুহসীন আলমের নির্দেশে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে তাকে আটক করা হয়।

রুবি ভোলা জেলার সদর থানার আলী নগর গ্রামের মৃত রফিক মেম্বার বাড়ীর (দর্জি বাড়ী) মো. রুবেল মিজির স্ত্রী।

মডেল থানা পুলিশ জানায়, থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ লোকমান হোসেন সঙ্গীয় ফোর্সসহ আজ ভোর সাড়ে ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বাগাদী ইউনিয়নের চাঁদপুর-ফরিদগঞ্জ রোডের বাগড়া বাজার হতে বালিয়া যাওয়ার রাস্তার মাথায় অবস্থিত মাসুদ জেনারেল স্টোরের সামনে পাকা রাস্তার উপর মাদক বিক্রেতা রুবি বেগম (৩৭) আটক করতে সক্ষম হয়। এসময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে তার হেফাজত হতে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে তাকে আটক করে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসে। এই ঘটনায় আটক রুবি বেগমকে আসামী করে থানায় একটি মাদক মামলা রুজু করা হয় এবং তাকে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম বলেন, এটি আমাদের চলমান অভিযানের একটি অংশ। তবে মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে। মাদক প্রতিরোধে সকলের সার্বিক সহযোগিতা করা একান্ত প্রয়োজন।

চাঁদপুর,মাদক,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত