ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাঁথিয়ায় ট্রেনে কাটা পড়ে দুই ভাইয়ের মৃত্যু

সাঁথিয়ায় ট্রেনে কাটা পড়ে দুই ভাইয়ের মৃত্যু

পাবনা সাঁথিয়ায় ট্রেনে কাটা পড়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। নিহতরা হলেন কাশিনাথপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কাবারিখোলা গ্রামের মাসুদ মুন্সির ছেলে জামিরুল ইসলাম (৩০) জালাল মুন্সির ছেলে বাবু (২৫)। সর্ম্পকে তারা আপন চাচাতো ভাই ।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জামিরুলের ভুসির দোকানে আজ হালখাতা থাকায় সে তার চাচাতো ভাই বাবু ও প্রতিবেশি মমিনকে সাথে নিয়ে সকালে মোটর সাইকেলযোগে কাশিনাথপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে চন্ডিপুর গ্রামের রেল লাইন দ্রুত পার হবার সময় ইশ^রদী থেকে ছুটে আসা ঢালারচর এক্সপ্রেস নামের ট্রেন তাদের ধাক্কা দিলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। এদিকে মোটর সাইকেলে থাকা মমিন ছিটকে পড়ে গেলে সে প্রানে বেঁচে যায়। তবে মোটর সাইকেলটি ট্রেনের ধাক্কায় ছিটকে লাইনের পাশে দাড়িয়ে থাকা চন্ডিপুর গ্রামের খোকা মিয়ার ছেলে আওয়াল আলীর গায়ের উপর পড়লে সেও গুরুতর আহত হয়।

ঈশ্বরদী রেলওয়ে থানার এস আই ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাবনা,ট্রেন,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত