শ্রীপুরে ফার্মেসি কর্মচারিকে পিটিয়ে আহত

প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ১৯:৫৯ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুব্রত চন্দ্র নামে এক ফার্মেসি কর্মচারিকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগী। গত বুধবার সন্ধ্যায় উপজেলার প্রাণকেন্দ্র মাওনা চৌরাস্তায় মা মেডিকেল হল নামে একটি ওষুধের দোকানে এ ঘটনা ঘটে।

আহত কর্মচারি উপজেলার কেওয়া পশ্চিমখ্ড গ্রামের স্বর্গীয় মদন মোহন চন্দ্রের ছেলে। অভিযুক্ত আলমগীর হোসেন রঙিলা বাজার এলাকার বাসিন্দা। দোকান মালিক শ্রী কার্তিক চন্দ্র পাল জানান, প্রেসার মাপাকে কেন্দ্র করে আলমগীরের নেতৃত্বে একদল বখাটে ফার্মেসিতে এসে আমার কর্মচারিকে অকথ্য ভাষায় গালাগাল করে। এসময়  সুব্রত প্রতিবাদ করলে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় সুব্রত মাটিতে লুটিয়ে পড়ে। পরে আরেক কর্মচারি রতন চন্দ্র মন্ডল এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দোকানের ক্যাশ ড্রয়ার থেকে প্রায় দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বখাটেরা।

শ্রীপুর থানার (এসআই) সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।