বঙ্গবন্ধুর সমাধিতে খুলনা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়রের শ্রদ্ধা

প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ২১:৩৭ | অনলাইন সংস্করণ

  গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

৩য় বারের মতো মেয়র নির্বাচিত হয়ে বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে তিনি খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত কাউন্সিলরদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে সেখানে দাড়িয়ে কিছুক্ষণ নিরবতা পালন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করা হয়। 

খুলনা ২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ সালাউদ্দিন জুয়েল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি বাবলু রানা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত ৩১টি ওয়ার্ড ও ১০ টি সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দসহ খুলনা মহানগর আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

পরে খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক বঙ্গবন্ধুর সমাধি সৌধের প্রশাসনিক ভবনের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।