ঈশ্বরগঞ্জে প্রাইভেটকারের ধাক্কায় শিশু নিহত

প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ২২:১১ | অনলাইন সংস্করণ

  ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রাইভেট কারের ধাক্কায় মাইশা আক্তার ওরফে টুনি নামে (৮) এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) বিকাল ৩ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ অংশে ভূঁইয়া ফিলিং স্টেশন সংলগ্ন নজরুল টেইলার্স  এন্ড ফেব্রিক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

উপজেলার জাটিয়া ইউনিয়নের মাঝিয়াকান্দি গ্রামের নূরুল হকের মেয়ে মাইশা। তার মা বানেছা খাতুনের সাথে ঈশ্বরগঞ্জ ভূঁইয়া ফিলিং স্টেশন সংলগ্ন একটি ভাড়া বাসায় বাস করে আসছিলো শিশুটি।

হাসপাতালে নিয়ে আসা শিশুটির মামা আবুল হাসেম বলেন, বিকেলে বাসার সামনে রাস্তায় আমার ভাগনী হাঁটতে বের হয়। সে সড়কের পাশ দিয়ে হাঁটতে থাকে। পরে সেখানে পিছন দিক থেকে আসা ময়মনসিংহগামী দ্রুত গতির একটি প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে আমরা হাসপাতালে নিয়ে আসি।

ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মাইশাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাইশাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কাজী সাবিদ আব্দুল্লাহ হাবিব বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসলে আমরা প্রাথমিক চিকিৎসার মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি পরিবারকে নিশ্চিত করি। শিশুটিকে মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছে বলে ধারণা তাদের। পরে বিষয়টি ঈশ্বরগঞ্জ থানা পুলিশকে অবহিত করে হাসপাতাল কর্তৃপক্ষ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।