স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশ : ০৬ জুলাই ২০২৩, ২২:৫১ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

স্ত্রীকে মেনে না নেওয়ায় স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আদালতে মামলা করায় শিউলি বেগম (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৫ জুলাই) দিবাগত রাতে জেলার গৌরনদী পৌরসভার সুন্দরদী এলাকায়।

স্থানীয়রা গুরুত্বর অবস্থায় আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। আহত শিউলি বেগম বার্থী ইউনিয়নের দক্ষিণ কটকস্থল গ্রামের সালাম ফকিরের মেয়ে। 

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত শিউলি বেগম অভিযোগ করে বলেন, চার বছর প্রেমের সম্পর্কের পর গত দেড় মাস পূর্বে সুন্দরদী মহল্লার হানিফ ঘরামীর ছেলে জাফর ঘরামীর সাথে পাঁচ লাখ টাকা রেজিষ্ট্রি কাবিনমূলে তার বিয়ে হয়। বিয়ের বিষয়টি মেনে নিতে পারছিলোনা জাফরের পরিবার। ফলে বিয়ের পরপরই আমাকে ভাড়া বাসায় রেখে পালিয়ে যায় জাফর। পরবর্তীতে স্বামী জাফর ও তার পরিবারের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করি। আদালতে মামলা করায় ক্ষিপ্ত হয়ে বুধবার রাত আটটার দিকে সুন্দরদী এলাকায় বসে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারীভাবে কুপিয়ে গুরুত্বর জখম করে জাফর ও তার পরিবারের সদস্যরা।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত জাফর ঘরামীর ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ না করায় কোন বক্তব্য নেয়া যায়নি। 

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।