ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় নৌকাডুবিতে নিখোঁজ বাকি দুইজনের মরদেহ উদ্ধার

নেত্রকোণায় নৌকাডুবিতে নিখোঁজ বাকি দুইজনের মরদেহ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কংস নদের কৈলাটি নতুনবাজার এলাকার মুচারবাড়ি ফেরিঘাটে গত ৫ জুলাইয়ের নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাকি দু'জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের প্রায় ৪০ ঘন্টা পর শুক্রবার (৭ জুলাই) সকাল ১১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত বুধবার (৫ জুলাই) সন্ধ্যার দিকে কংসনদের জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নতুনবাজার এলাকার মুচারবাড়ি ঘাটের কাছে ওই নদ পারাপারের নৌকা ডুবির ঘটনা ঘটে। এ সময় নৌকায় থাকা যাত্রীদের মধ্যে দুর্গাপুর উপজেলার ডেউটুকুন গ্রামের মাজহারুল ইসলাম রেনু মিয়ার ছেলে মাহাবুব (১২) ও আবু ছিদ্দিকের ছেলে স্বপন মিয়া (১৬) এবং পূর্বধলা উপজেলার আধমারাকান্দা গ্রামের সাহেদ উদ্দিনের ছেলে সোহেল মিয়ার (২৫) নিখোঁজ হয়। ফায়ার ব্রিগেডের কর্মীরা অনেক চেষ্টা করেও তাদের খোঁজে পায়নি।

বৃহস্পতিবার (৬ জুলাই) ভোরের দিকে জেলেরা মাহাবুরের মরদেহের সন্ধান পায়। সর্বশেষ শুক্রবার (৭ জুলাই) অন্য দুইজনের মধ্যে ঘটনাস্থলের কাছে সোহেল মিয়া ও বারহাট্টা উপজেলার ফকিরেরবাজার এলাকায় স্বপন মিয়ার মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।

দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজিব উল আহসান জানান, নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার ও তাদের পরিবারকে দাফন-কাফনের খরচ বাবদ ২০ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

নিখোঁজ,মরদেহ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত