পানিতে নামলেন শামীম ওসমান

প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ১৫:১০ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

এবার পানিতে নেমে গেছেন নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি শামীম ওসমান। বৃষ্টিতে নিজ নির্বাচনী আসনের ফতুল্লার লালপুরে একটি সভায় যোগ দিতে গিয়ে তিনি নিজেই হাটু পানিতে নেমে পড়েন। 

ময়লা আবর্জনাযুক্ত পানি মাড়িয়ে এদিক ওদিক ছুটে গেছেন। পুরো এলাকা তিনি নিজেই ঘুরেছেন। পায়ে ছিল না কোন গামবুট বা আবর্জনাযুক্ত পানি না লাগানোর মাধ্যম। সাদা পায়জামা পানিতে হয়ে যায় কালো। তবুও তিনি অস্বস্তিবোধ করেনি। 

এলাকাবাসীকে সঙ্গে নিয়ে কিভাবে এ পানি দূর করা যায় সে প্রচেষ্টা সরেজমিনে দেখেছেন। ৭ জুলাই বিকেলে ফতুল্লার লালপুরে জলাবদ্ধতা দূরীকরণ নিয়ে আয়োজন করা হয় বিশেষ সভার। প্রধান অতিথি ছিলেন এমপি শামীম ওসমান। তিনি ফতুল্লার প্রধান সড়কে গাড়ি থেকে নেমেই পানি দেখতে পান। ওই সময়ে তিনি একটি ভ্যান গাড়িতে চড়েন। 

কিছুক্ষণ চলার পর যখন আশেপাশের লোকজনও ময়লা আবর্জনার পানিতে চলাচল করতে দেখেন তখন নিজেই ভ্যান থেকে নিচে নেমে যান শামীম ওসমান। নেতাকর্মীরা বার বার অনুরোধ করার পরেও তিনি আর ভ্যানে চড়েনি। আওয়ামী লীগের নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে লালপুরের অলিগলিতে তিনি হেঁটেছেন। কোথাও পানি কিভাবে আটকে আছেন সেটা দেখেন স্বচক্ষে।

শামীম ওসমান স্থানীয়দের সমস্যার কথা শুনে অতি দ্রুত জলাবদ্ধতা নিরসন করবেন বলে আশ্বাস দেন। শনিবার থেকেই এখানে একটি পাম্প বসানোর ঘোষণা দেন।

আরে আগে শামীম ওসমান নিজেই প্রয়োজনে গলাপানিতে নামবেন ঘোষণা দিয়েছিলেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক সমালোচনা হলেও মাত্র ৫ দিনের মাথায় তিনি নিজেই পানিতে নামলেন।