ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাদকের সাথে জড়িতদের ছাড় নেই: পুলিশ কমিশনার

মাদকের সাথে জড়িতদের ছাড় নেই: পুলিশ কমিশনার

রংপুর মেট্রাপলিটন পুলিশ কমিশনার মো:মনিরুজ্জামান বলেছেন, মাদকের সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না। রংপুর মেট্রোপলিটন এলাকায় কোন প্রকার মাদকসেবী, মাদক কারবারী ও ব্যবসায়ী থাকবে না। মাদক নির্মূল করতে আমরা অভিযান শুরু করেছি। প্রভাবশালী যে কেউ হোক না কোন ছাড় নেই।

অন্যদিকে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত ২১ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধীক মামলা রয়েছে বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

শুক্রবার বিকেলে নগরীর নবাবগঞ্জ পুলিশ ফাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন।

এসময় সাংবাদিকদের মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করতে এই বিশেষ অভিযান। এক দিনের অভিযানে ২১ জন মাদক ব্যবসায়ী ও সেবীসহ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল থানায় একযোগে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ২ কেজি গাঁজা,২৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল

রংপুর মেট্রোপলিটন এলাকায় যতদিন পর্যন্ত একটিও মাদক ব্যবসায়ী ও সেবীসহ মাদক কারবারী থাকবে ততদিন এই অভিযান চলবে। আগামী দুই মাসের মধ্যে রংপুর মেট্রোপলিটন এলাকায় মাদক মুক্ত করারা জন্য রোডম্যাপ নিয়েছি। সেই রোড ম্যাপ নিয়ে আমাদের অভিযান কার্যক্রম চলবে।

আবু মারুফ হোসেন বলেন, কোন পুলিশ সদস্য যদি মাদক ব্যবসায়ী ও কারবারী বা মাদক সেবীদের সাথে যোগাযোগ রাখে তথ্য পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। যে ভাবে মাদক কারবারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয় সেই পুলিশ সদস্যর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।পর্দার আড়াল থেকে যারা মাদক ব্যবসায়ী ও কারবারীদের লিড দিচ্ছে তাদের বের করে মাদক কারবারী হিসেবে চিহৃত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরও বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মনিরুজ্জামান, যে কোন মূল্যে রংপুর মহানগরকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই বিশেষ মাদকবিরোধী অভিযান।প্রতিদিন ২৪ ঘন্টা রংপুর মহানগর এলাকায় চলমান থাকবে। রংপুর মহানগর এলাকা মাদকমুক্ত হিসেবে রংপুর মহানগরবাসীর কাছে পরিগণিত না হওয়া পর্যন্ত এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় রংপুর মেট্রোপলিট পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আরিফুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) সুব্রত ব্যানার্জি, নবাবগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল ইসলামসহ পুলিশের কর্মকতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে মাদক ব্যবসায়ী ্ও সেবীদের রংপুর মেট্রোপলিটন আদালতের মাধ্যমে কারাগড়ে পাঠানো হয়েছে।এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন পুলিশ।#

রংপুর,মাদক,কারবারী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত