জাতির পিতার সমাধিতে বরিশাল সিটি মেয়রের শ্রদ্ধা 

প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ১৭:৪০ | অনলাইন সংস্করণ

  গোপালগঞ্জ প্রতিনিধি

বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)  গোপালগঞ্জের  টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন্।

তিনি আজ দুপুর দুপুর ১ টার পর টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে বেদীর পাশে ১ মিনিট নিরবে দাড়িয়ে থাকেন।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন। 

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়। শ্রদ্ধা নিবেদনের সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ.ম রেজাউল করিম এম পি, পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক এমপি, শেখ হেলাল উদ্দিন এমপি, নব নির্বাচিত কাউন্সিলর বৃন্দ, টুঙ্গিপাড়া গোপালগঞ্জ, বরিশাল পিরোজপুর, বাগেরহাট জেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক  নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এরপর বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) ররিশাল সিটি কর্পোরেশনের নব নির্বাচিত কাউন্সিলরদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিষৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।