ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পর্যটক বাহী নৌকা থেকে পড়ে ১ জন নিখোঁজ, আহত তিন

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পর্যটক বাহী নৌকা থেকে পড়ে ১ জন নিখোঁজ, আহত তিন

সুনামগঞ্জের তাহিরপুরে নতুন পর্যটকবাহী নৌকা চলতির মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জানে আলম জিন্টু (৪০) নামে একজন বৌলাই নদীতে পড়ে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ ব্যক্তি তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের আব্দুল লতিফ ছেলে। এছাড়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ নুর আলম(৩০), ইয়াজুল হক(৫৬), উসাস মিয়া(২০) সহ আরোও তিনজন আহত হয়েছে।

শনিবার (০৮ জুলাই) দুপুরে উপজেলার বৌলাই নদীতে ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের আখুঞ্জি বাড়ির সামনে পর্যটক পরিবহনকারী নতুন একটি নৌকা তৈরী করে আজকে কাজের সমাপ্ত করা হয়। সেই নৌকায় নতুন মেশিন লাগিয়ে সবকিছু টিকটাক আছে কি না সেটা পরীক্ষা করার জন্য সকালের দিকে নিখোঁজ জানে আলম জিন্টু সহ ৫-৬জন নৌকা চালিয়ে তাহিরপুর সদরে আসার পথে রতনশ্রী ও শুবলারগাও গ্রামের বৌলাই নদীর মধ্যে টানানো পল্লী বিদ্যুৎতের ঝুলে থাকা তারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে নদীতে পরে জানে আলম জিন্টু। এছাড়াও তার সাথে নৌকার উপরে থাকা আরোও তিনজন গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী জানান,খবর পেয়ে ঘটনাস্থলে লোকজন নিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ডুবুরি দলও এসেছে সুনামগঞ্জ থেকে।

তাহিরপুর পুলিশ সার্কেল শাহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পর্যটকবাহী নৌকা চলন্ত অবস্থায় নদীর উপর টানানো থাকা পল্লী বিদ্যুৎতের সাথে পৃষ্ট হয়ে একজন নদীতে পড়ে নিখোঁজ রয়েছে। তাকে উদ্বারের চেষ্টা চালানো হচ্ছে। আহত তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

নদী,নিখোঁজ,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত