ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন 

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন 

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ১০ বছর পর আগামী ৯ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ সন্মেলনে সভাপতি পদে ৭জন এবং সাধারন সম্পাদক পদে ৬ জন মিলে মোট ১৩জন প্রার্থী রয়েছেন।

উপলক্ষে জেলা সদর ও উপজেলাগুলো প্রার্থীদের প্রচারনায় সাজ সাজ বর বইছে। ছেয়ে গেছে নানা রংয়ের ব্যানার ও ফেষ্টুনে। শহীদ এম, মনসুর আলী অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

এ সন্মেলন সফল করার লক্ষে শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। এ সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ভিপি শাহ জালাল মুকুল।

এ সময় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য ইমেলদা হোসেন দীপা, মোঃ নজরুল ইসলাম, মোতালেব হোসেন অপু ও সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলামসহ সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সন্মেলনে বলা হয়েছে, ২০১৩ সালের ১৮ জুলাই সর্বশেষ জেলা স্বেচ্ছাসেবক লীগের সন্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এ সন্মেলনে জেলার ১৫টি ইউনিটের ৪৫০জন কাউন্সিলর উপস্থিত থাকবেন।

উপজেলা,প্রার্থী,প্রচারনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত