বাউফলে চাঁদার টাকা না দেয়ায় দুইজনকে কুপিয়ে জখম

প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ২০:৪৭ | অনলাইন সংস্করণ

  পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে দশ হাজার টাকা চাঁদা না দেয়াকে কেন্দ্র করে সফিক মৃধা (৫৫) ও বেল্লাল মৃধাকে (৩২) কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (৮ জুলাই) সকালে উপজেলার বগা ইউনিয়নের শাপলাখালী গ্রামে এ ঘটনা ঘটেছে। 

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছ, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সফিক মৃধা একই এলাকার মৃত সিরাজ উদ্দিন মৃধার স্ত্রী রেহেনা বেগমের (৫৫)  কাছে ৭-৮ মাস আগে দশ  হাজার টাকা চাঁদা দাবি করেন। রেহেনা বেগম ওই সময় টাকা দিতে অপরগতা প্রকাশ করলে সফিক মৃধা গংরা রেহেনা বেগমের তিন ছেলে বেল্লাল, হোসেন ও হাসানকে বারধর করে। এপর্যায়ে সফিক গংদের ভয়ে তারা তিন ভাই গ্রাম ছেড়ে ঢাকা চলে যান। এরপর গত ঈদুল আজহার ২-৩ দিন আগে ওই তিন ভাই গ্রামের বাড়ি আসেন।

ঘটনার দিন সকাল ৯টার দিকে  বেল্লাল মৃধা  স্থানীয় লতিফ খানের দোকানে মেয়ের জন্য বিস্কুট ও চকলেট আনতে গেলে সফিক  মৃধা,  তার ছেলে মোফাজ্জেল, ভাতিজা বাবাবুসহ ৪-৫ জন  বেল্লালকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। খবর পেয়ে বেল্লালের দুই ভাই  হোসেন ও হাসান ভাইকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে এগিয়ে এলে তাদেরকেও মারধর করে। 

এসময় পাল্টা হামলায় সফিক মৃধা আহত হন।  গুরুতর আহত সফিক মৃধাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও বেল্লালকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেননি।