ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাউফলে চাঁদার টাকা না দেয়ায় দুইজনকে কুপিয়ে জখম

বাউফলে চাঁদার টাকা না দেয়ায় দুইজনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে দশ হাজার টাকা চাঁদা না দেয়াকে কেন্দ্র করে সফিক মৃধা (৫৫) ও বেল্লাল মৃধাকে (৩২) কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার (৮ জুলাই) সকালে উপজেলার বগা ইউনিয়নের শাপলাখালী গ্রামে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছ, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সফিক মৃধা একই এলাকার মৃত সিরাজ উদ্দিন মৃধার স্ত্রী রেহেনা বেগমের (৫৫) কাছে ৭-৮ মাস আগে দশ হাজার টাকা চাঁদা দাবি করেন। রেহেনা বেগম ওই সময় টাকা দিতে অপরগতা প্রকাশ করলে সফিক মৃধা গংরা রেহেনা বেগমের তিন ছেলে বেল্লাল, হোসেন ও হাসানকে বারধর করে। এপর্যায়ে সফিক গংদের ভয়ে তারা তিন ভাই গ্রাম ছেড়ে ঢাকা চলে যান। এরপর গত ঈদুল আজহার ২-৩ দিন আগে ওই তিন ভাই গ্রামের বাড়ি আসেন।

ঘটনার দিন সকাল ৯টার দিকে বেল্লাল মৃধা স্থানীয় লতিফ খানের দোকানে মেয়ের জন্য বিস্কুট ও চকলেট আনতে গেলে সফিক মৃধা, তার ছেলে মোফাজ্জেল, ভাতিজা বাবাবুসহ ৪-৫ জন বেল্লালকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। খবর পেয়ে বেল্লালের দুই ভাই হোসেন ও হাসান ভাইকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে এগিয়ে এলে তাদেরকেও মারধর করে।

এসময় পাল্টা হামলায় সফিক মৃধা আহত হন। গুরুতর আহত সফিক মৃধাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও বেল্লালকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেননি।

চাদা,কুপিয়ে,জখম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত