নেত্রকোনায় বাস-অটোরিকশা সংঘর্ষ, বাবা-ছেলের মৃত্যূ 

প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ২০:৪৯ | অনলাইন সংস্করণ

  নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোনায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় অন্তত পাঁচজন আহত হন। এই ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। নেত্রকোণা-ময়মনুসংহ আঞ্চলিক হাইওয়ের সাকুয়াবাজার এলাকায় রোববার (৯ জুলাই) বিকেল পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের শাহবাজপুরের কামারউড়া গ্রামের আবুল হাশেম ওরফে আলাউদ্দিন (৪৫) ও তার ছেলে বনি আমিন (১২)। আহতরা হলেন- আলাউদ্দিনের স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার (১৪), ফাতেমা আক্তার (২), ছেলে আদম আলী (৮) ও অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, আবুল হাশেম তার পরিবারকে সঙ্গে নিয়ে বিকেলে ময়মনসিংহ থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে নেত্রকোনার আটপাড়ায় খালা শাশুড়ির বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। পথে বিকেল পাঁচটার দিকে সাকুয়া বাজার এলাকায় পৌঁছালে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনাস্থলেই ছেলে বনি আমিন নিহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে আবুল হাসেম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্যরা ওই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তবে আহত অটোরিকশাচালক প্রাথমিক চিকিৎসা নিয়ে পালিয়ে যান।

এ ব্যাপারে নেত্রকোনা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজিটি জব্দ করা হয়েছে। সিএনজি ও বাসচালক পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে।