ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডিসি অফিসে ভাংচুরের ঘটনায় নাসির উদ্দিন ৩ দিনের রিমাণ্ডে

ডিসি অফিসে ভাংচুরের ঘটনায় নাসির উদ্দিন ৩ দিনের রিমাণ্ডে

ঠাকুরগাঁও জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ের দ্বিতীয় তলায় প্রবেশ করে ১০টি কক্ষের দরজা জানালা, আসবাব পত্র ও কম্পিউটারের প্রিন্টার ভাংচুর ও হামলার ঘটনায় নাসির উদ্দীন ৩ দিনের রিমান্ডে।

সোমবার (১০ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা হিরনময় চন্দ্র।

পুলিশ জানায়, রোববার (৯ জুলাই) দুপুরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারকৃত নাসির উদ্দিনকে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলে বিজ্ঞ আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তবে তার পরিবারের পক্ষ থেকে জামিনের জন্য কোন আইনজীবী নিয়োগ দেয়া হয়নি বলে জানায় নাসির উদ্দিনের বড় ভাই মো. শামিম হোসেন। তিনি বলেন চিকিৎসকের চিকিৎসাপত্র সহ আগামীতে তার জামিনের জন্য আইনজীবী নিযুক্ত করা হবে।

হরিপুর উপজেলার জসিম উদ্দীন নামে এক ব্যাক্তি নাসির উদ্দীন সম্পর্কে বলেন সে ছাত্র জীবনে জামাত-শিবিরের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তবে তিনি বেশ কিছুদিন ধরে সে মানসিক বিকারগ্রস্থ। গেদুরা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন ছেলেটি মাঝে মধ্যেই অস্বাভাবিক আচরন করতো। সে মাদ্রাসা লাইনে পড়া-লেখা করতো। সে স্থানীয় মকতবে বাচ্চাদের পড়াতো।

জেলা প্রশাসকের কার্যালয়ের নাজির রেজওয়ানুল হক রেজু বাদী হয়ে গ্রেফতারকৃত নাসির উদ্দীনকে আসামী করে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টায় ওই যুবক জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ের দ্বিতীয় তলার অদম্য বাংলাদেশ কর্নারসহ বিভিন্ন দপ্তরের জানালার কাঁচ ভেঙ্গে দেয়। তাকে ধরতে গিয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ ও জেলা প্রশাসকের কার্যালয়ের নৈশ প্রহরী হরকান্ত বর্মন আহত হন। নাসির উদ্দিন হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মারাধার পারুলপাড়া গ্রামের আব্দুল লফিতের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার উপ-পুলিশ পরিদর্শক হিরনময় চন্দ্র বলেন, নাসির উদ্দিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কম্পিউটার,ভাংচুর,ঠাকুরগাঁও
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত