ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, আহত ১০

সাভারে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, আহত ১০

সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছিনতাইকারী দুই কিশোর গ্যাং গ্রুপের সংঘর্ষে প্রায় ১০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ। এরআগে রোববার রাত ১০ টার দিকে সাভার বাসস্ট্যান্ড সংলগ্ন রাজ্জাক প্লাজা ও সুপার ক্লিনিকের পাশে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- পিনিক রাব্বি গ্রুপের আকাশ (২১), ইয়াসিন (২২) ও সোহাগসহ (২১) চারজন। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি। অপরদিকে হামলাকারীরা হলেন- কিশোর গ্যাং লিডার হৃদয় (২২), আকাশ (২১), নুর উদ্দিন (২২) ও জনিসহ (২১) আরও ৮ থেকে ১০ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পিনিক রাব্বি এবং হৃদয় গ্রুপের সদস্যরা মাদক, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছিল। বিভিন্ন সময় এলাকার ক্ষমতা ও অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি ও সংঘর্ষের ঘটনাও ঘটেছে এসব গ্রুপের মধ্যে। সোমবার রাতে সুপার ক্লিনিকের পাশের একটি খাবার হোটেলের সামনে স্থানীয় পিনিক রাব্বি এবং হৃদয়ের কিশোর গ্যাং গ্রুপের মধ্যে হঠাৎ সংঘর্ষ বেঁধে যায়। এসময় উভয় গ্রুপের সদস্যরা দেশীয় ধারালো অস্ত্র হাতে প্রতিপক্ষের ওপর হামলা করে। সেখানে রাব্বির লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে ৪ জনকে জখম করে হৃদয় গ্রুপ।

পরে আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী সুপার ক্লিনিকে নিয়ে গেলে তাদের মধ্যে গুরুতর আহত তিনজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তাদের অবস্থা এখন আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে তদন্তের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, সাভারে বিভিন্ন এলাকার নিয়ন্ত্রণ ও অধিপত্য বিস্তারে সক্রিয় রয়েছে প্রায় অর্ধশত কিশোর গ্যাং। নিজেদের আধিপত্যের জানান দিয়ে এলাকায় ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করতে একের পর এক তান্ডব চালিয়ে আসছে গ্রুপগুলো। বিভিন্ন সময় এসব গ্যাংয়ের হাতে কয়েকটি চাঞ্জল্যকর হত্যাকান্ডসহ বড় বড় অপরাধ সংঘটিত হলেও আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে কিশোর গ্যাং নিয়ন্ত্রণে তেমন কোন উদ্যোগ গ্রহণ করা হয়নি বলে অভিযোগ স্থানীয়দের। এসব কিশোর গ্যাংয়ের সদস্যদের সকলেই উঠতি বয়সী, বখাটে এবং অধিকাংশই মাদকসেবী।

সাভার,কিশোর গ্যাং,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত