ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘ফ্যাসিবাদী সরকারের অধীনে কোন নির্বাচন করতে দেওয়া হবে না’

‘ফ্যাসিবাদী সরকারের অধীনে কোন নির্বাচন করতে দেওয়া হবে না’

ফ্যাসিবাদী সরকারের অধীনে কোন নির্বাচন করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

সোমবার বিকেলে চৌমুহনী পাবলিক হল চত্বরে ইসলামি আন্দোলন বাংলাদেশের সরকার পতনের ৯দফা বাস্তবায়নে বিশাল জনসভায় তিনি এ কথা বলেন।

মুফতি রেজাউল করীম বলেন, এ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। অনির্বাচিত দায়হীন সরকারের দুঃশাসন জাতির নাভিঃশ্বাস হয়ে উঠেছে। রাষ্ট্রের সকল সেক্টর কে দলীয়করণ করে আওয়ামী লীগ সরকার আখের গোছানোর ব্যর্থ চেষ্টা করেছে।

তিনি বলেন, দেশের সকল সেক্টর সরকারের তোষামোদে সময় পার করে দায়িত্ব অবহেলা করে যাচ্ছে ফলে দেশে বিদেশে সর্বত্রই বাংলাদেশের রাষ্ট্রীয় ভাবমূর্তি বিনষ্ট হয়ে গেছে। জনগণ আর এ সরকার চায়না। তাই আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করতেই হবে।

নোয়াখালী জেলা উত্তরের সভাপতি মাওলানা নজির আহমদ এর সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান। কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক উপদেষ্টা ড. আফম খালিদ হোসাইন। কেন্দ্রীয় উপদেষ্টা মাওলানা খালিদ সাইফুল্লাহ। কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা খলিলুর রহমান। নোয়াখালী জেলা দক্ষিণের সভাপতি মাওলানা মাহমুদুর রহমান।

সরকার,চরমোনাই,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত