বেনাপোলে নৌকার মেয়র প্রার্থী নাসিরের নির্বাচনী ইশতেহার ঘোষণা

প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ১৬:৩১ | অনলাইন সংস্করণ

  বেনাপোল প্রতিনিধি

বেনাপোলে বাংলাদেশ আওয়ামীলীগের  মনোনীত নৌকা  প্রতীকের মেয়র পদপ্রার্থী মোঃ নাসির উদ্দীনের নির্বাচনী ইশতেহার উপলক্ষে আজ মঙ্গলবার বার দুপুরে বেনাপোল পৌর আওয়ামীগের দলীয় কার্যালয়ে  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোলে পৌর আওয়ামীগের ভারপ্রাপ্ত  সভাপতি এনামুল হক মুকুলের সভাপতিত্বে  সংবাদ সম্মেলনে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের শার্শা উপজেলার সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা সিরাজুল হক মঞ্জু। প্রধান বক্তা বেনাপোল পৌর আওয়ামীগের সাধারন সম্পাদক ও মেয়র প্রার্থী নাসির উদ্দীন তার নির্বাচনী ইশতেহার পাঠ করে শুনান।এসময তিনি বলেন,বেনাপোল পৌর এলকায় আইন শৃঙ্খলা  পরিস্থির উন্নয়ন সহ পৌর এলাকা কে সন্ত্রাস,চাঁদাবাজ,দুর্নীতি  ও মাদকমুক্ত এলাকা হিসাবে গড়ে তোলা হবে।এসময় তিনি ২৮ দফা  নির্বাচনী ইশতেহার  ঘোষনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যেনের মধ্যে উপস্থিত ছিলেন,শাশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জেলা পরিষদের সদস্য অাবু সালেহ মিন্টু,উপজেলা যুবলীগে সভাপতি ওহিদুজ্জামান ওহিদ, যশোর জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক সালমা আলম,শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামীগ ও সহযোগী সংগঠনের নেতারা।