ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাস চাপায় নিহতের ঘটনায় পলাতক ঘাতক বাসচালক গ্রেফতার

বাস চাপায় নিহতের ঘটনায় পলাতক ঘাতক বাসচালক গ্রেফতার

শেরপুরের ঝিনাইগাতীতে ঈদের রাতে বাস চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুইজন নিহতের ঘটনায় পলাতক ঘাতক বাসচালক মানিক মিয়া (৬৬) কে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজার এলাকা থেকে মানিক মিয়াকে গ্রেপ্তার করা হয়। মানিক মিয়া নালিতাবাড়ী উপজেলার সিটপাড়া বাজার এলাকার মৃত এন্তাজ আলীর ছেলে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূঁইয়া জানান, দূর্ঘটনার পর বাসচালক মানিক মিয়া (৬৬) পালিয়ে যায়। তাকে গ্রেপ্তার করে আজই শেরপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য গত ৩০ শে জুন ঈদুল আজহার রাতে অটোরিকশায় করে পার্শ্ববর্তী নন্নী এলাকায় আত্মীয় বাড়ীতে কুরবানীর গোশত পৌঁছে দিতে যাচ্ছিলেন নালিতাবাড়ী উপজেলার রাজনগর গ্রামের রবিউল ইসলাম। তাকে বহনকারী অটোরিকশাটি কদমতলী বাজার এলাকায় পৌঁছালে নন্নী থেকে ছেড়ে আসা ঢাকাগামী লুবনা এক্সক্লোসিভ (নাম্বার- ঢাকা মেট্রো-ব-১৫৪১) গাড়িটি দ্রুতগতিতে ছুটে এসে অটোরিকশাটিকে চাপা দিয়ে ছেঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশা চালক সাইদুল এবং যাত্রী রবিউল ইসলাম। পরে খবর পেয়ে নিহতদের মরদেহ এবং ঘাতক গাড়িটি আটক করে থানায় নিয়ে যায় ঝিনাইগাতী থানা পুলিশ।

পলাতক,ঘাতক,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত