ফেনীতে কিশোর গ্যাং বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা

প্রকাশ : ১১ জুলাই ২০২৩, ২০:০৫ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

‘কিশোর গ্যাং প্রতিরোধে প্রয়োজন সামাজিক সচেতনতা’ শীর্ষক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ফেনী সরকারি কলেজের খাজা আহমেদ অডিটোরিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দৈনিক ফেনীর সময় আয়োজিত এ অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার জাকির হাসান। বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোক্তার হোসেইনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতির প্রভাষক মনজুরুল হাসান রুমি এবং উদ্ভিদ বিদ্যা বিভাগের প্রভাষক শিরিন আক্তার পপির সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ দেলওয়ার হোসেন, অবসরপ্রাপ্ত জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঁইয়া, শিক্ষক পরিষদ সম্পাদক জয়নাল আবদীন, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আরএম আরিফুর রহমান, কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহমদ তপু, কলেজ ছাত্রলীগ সভাপতি নোমান হাবিব।

প্রতিযোগিতায় মুহুরী দল চ্যাম্পিয়ন ও ফেনী দল রানার্সআপ হয়। শ্রেষ্ঠ বিতার্কিক হয়েছে চ্যাম্পিয়ন দলের ইসরাত জাহান আঁখি। শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ক্রেষ্ট, সকল প্রতিযোগিকে সনদপত্র ও মেডেল তুলে দেন অতিথিবৃন্দ।