ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সমাবেশে যাওয়ার পথে বিএনপির ১২ নেতাকে কুপিয়ে জখম

সমাবেশে যাওয়ার পথে বিএনপির ১২ নেতাকে কুপিয়ে জখম

রাজধানী ঢাকায় বিএনপির সমাবেশে যাওয়ার পথে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় দলটির ১২ নেতাকে কুপিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার (১২ জুলাই) দুপুর ২টায় মমেক হাসপাতালে চিকিৎসাধীন টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো: সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত ভোররাত ৩টার দিকে টাঙ্গাইলের গোপালপুল উপজেলার শিমলা বাজারের প্রধান সড়কে এই লোমহর্ষক হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- ধনবাড়ী উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম মোহাব্বত (৪৫), উপজেলা ছাত্রদলের আহবায়ক শরীফ হোসেন (২৮) সদস্য সচিব সাইফুল ইসলাম (২৭), যুগ্ম আহবায়ক তারেক (২৬), সদস্য হাবিব মির্জা (৩১), বলিভদ্র ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম (২৭), বানিয়াজান ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জোবায়ের হোসেন অন্তর (২৫), মুসলী ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক স্বাধীন (২৬), ধোবাখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক নাজমুল ইসলাম (২৩), যধুনাথপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম সুমন (২৮), সাধারন সম্পাদক মামুন খান (২৫), বিরতারা ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক সোহানুৃর রহমান (২৭)।

আহতরা বলেন, আমরা একটি মাইক্রোবাসযোগে ধনবাড়ী থেকে ঢাকার সমাবেশে যাওয়ার উদ্দেশ্যে রওয়া দেই বিএনপি ও ছাত্রদলের ১২ জন নেতা। বিষয়টি জানতে পেরে গোপালপুল উপজেলার সিমলা বাজারের প্রধান সড়কে বেঞ্চ ও বাঁশ ফেলে ব্যারিকেড দেয় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের একদল নেতাকর্মী।

এ সময় আমাদের বহনকারি মাইক্রোবাসটি তাদের কাছে পৌঁছতেই অস্ত্রধারীরা আমাদের গাড়ী ভাংচুর করে সবাইকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তারা সবার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে সেখান থেকে স্থানীয়দের সহযোগীতায় আহতরা ধনবাড়ী উপজেলা হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মমেক হাসপাতালে রেফার্ড করে বলে জানান ধনবাড়ী উপজেলা বিএনপির সভাপতি প্রিন্সিপাল আজিজুর রহমান।

বিএনপি,টাঙ্গাইল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত