রংপুর মেট্রো পুলিশের সাড়াশি অভিযানে গ্রেফতার ২৬৫ 

প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১২:০৯ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর মেট্রো পুলিশের সাড়াশি অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার এবং শীর্ষ সন্ত্রাসী রোলেক্সসহ ৪৮ জন গ্রেফতার হয়েছে। গত ৫ দিনে মোট ২৬৫ জন গ্রেফতার হয়েছে।

নগরীর বিভিন্ন স্থানে ৫ম দিনে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারি, মাদক সেবী, জুয়াড়ী, ওয়ারেন্ট ও কিশোর অপরাধীসহ মোট ৪৮ জনকে গ্রফেতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। এ সময় ২টি দেশীয় অস্ত্র, একটি মোটর সাইকেল জব্দ করেছে। ৫ম দিনের অভিযানে এ পর্যন্ত ২৬৫ জন গ্রেফতার হয়েছে।

বুধবার (১২ জুলাই) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ কমিশনারের দিক নির্দেশনায় সকল থানার একযোগে চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে গত ৬ জুলাই ২১, ৭ জুলাই ৫৫, ৮ জুলাই ৪৫ , ৯ জুলাই ৭৭, ১০ জুলাই ৪৮ এবং ১১ জুলাই ৩৬ জনকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়। ৫ম  দিনের অভিযানে মধ্যরাত পর্যন্ত আটক করা হয়েেছ ওয়ারেন্টসহ মোট ৪৮ জন মাদক কারবারি, মাদক সেবী, জুয়াড়ী এবং কিশোর অপরাধীকে।

নগরীর শাপলা আর্দশ উচ্চ বদ্যিালয় মাঠ, আর্দশপাড়া ,শতিলবাবুর মাঠ, বড়বাড়ি চেয়ারম্যান মোড়, মেডিকেল পাকার মাথা, টেক্সটাইল ইন্সটটিউিট, আলমনগর, নাছনিয়া, ফতেপুর, বড়দরগাহ চায়না মোড়, নব্দিগঞ্জ, মাহিগঞ্জ বাজার, স্বচাষসহ মহানগর এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

আটক করার সময় তাদের কাছ থেকে গাঁজা, ইয়াবা, ২টি দেশীয় অস্ত্র (১.৫ লম্বা রাম দা), ১টি মোটরসাইকেল এবং মাদক সরঞ্জামাদি ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করে জব্দ করা হয়। 

অপরদিকে, ডিবি পুলিশের হাতে ১০ পিস ইয়াবাসহ ১জন গ্রেফেতার হয়েছে। এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানা, হাজীরহাট, হারাগাছ, তাজহাট ও পরশুরাম থানায় ১টি করে নিয়মিত মাদক মামলা রুজুসহ অন্যান্য আসামীদরে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়ছে।