ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে চাচা ও চাচাতো ভাইদের হামলায় ভাই-বোন নিহত

কিশোরগঞ্জে চাচা ও চাচাতো ভাইদের হামলায় ভাই-বোন নিহত

কিশোরগঞ্জের হোসেনপুরে বাড়ির সীমানায় গাছের চারা লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে দুই সহোদর ভাই-বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতদের মা ও দুই ভাই।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল সাড়ে ছয়টায় উপজেলার কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত মাহমুদ আল হাসান আলমগীর (২৫) ও নাদিরা (২৩) হোসেনপুর উপজেলার উত্তর কুড়িমারা গ্রামের শামছূল ইসলামের সন্তান। নিহত নাদিরা কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের স্নাতকের ছাত্রী। আহতরা হলেন- শাহিদা আছমা (৪৫), হুমায়ুন কবির (২৭) ও সালমান (২৩)।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, গতকাল বিকালে কুড়িমাড়া গ্রামের কাদির মিয়া বাড়ির সীমানায় চারটি গাছের চারা লাগান। এ নিয়ে তার ভাই শামছুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এর জেরে আজ সকালে কাদির মিয়া তার ছেলেদের সাথে নিয়ে শামছুল ইসলামের বাড়িতে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালালে সংঘর্ষ বাধে। এ সময় শামছুল ইসলামের ছেলে আলমগীর প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন শামছুল ইসলামের মেয়ে কলেজ শিক্ষার্থী নাদিরাসহ তার মা ও দুই ভাই। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান কলেজ শিক্ষার্থী নাদিরা। বাকি তিন জন ঐ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সীমানা,সংঘর্ষ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত