যানজট নিরসনকল্পে রংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ কার্যক্রম

প্রকাশ : ১৩ জুলাই ২০২৩, ১৯:৩৬ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর মহানগরকে যানজট নিরসনকল্পে রংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ কার্যক্রম শুরু করেছে।

বৃহস্পতিবার সকালে রংপুর মেট্রোপলিটন এলাকার ট্রাফিক ব্যবস্থা সহনীয় নগরবাসীর চলাচল সুগম ও স্বাচ্ছন্দপূর্ণ করার লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান নির্দেশনা মোতাবেক রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এবং সংশ্লিুষ্ট থানা পুলিশের সমন্বয়ে  হতে নগরীর প্রত্যেকটি প্রবেশ মুখে বিশেষ চেকপোস্ট ডিউটি মোতায়েন করা হয়েছে ।

এতে রংপুর মহানগরীর বাহির থেকে আসা কাগজপত্র বিহীন গাড়ি, অটো রিক্সা, ব্যাটারি চালিত গাড়ি ও থ্রি হুইলার নগরীতে প্রবেশ করে যানজট সৃষ্টি করতে না পারে। মহানগরীতে যানজট নিরসনে রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ এবং সংশ্লিষ্ট থানা পুলিশের এই ধরনের কার্যক্রম যানজট সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ভবিষ্যতে অব্যাহত থাকবে।

এদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার কার্যালয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের নবাগত কমিশনার মোঃ মনিরুজ্জামান সাথে রংপুর জেলা মটর মালিক সমিতির সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মেনহাজুল আলম এবং রংপুর জেলা মটর মালিক সমিতির সহ-সভাপতি মোঃ আব্দুল মান্নান; যুগ্ম সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান লিপন সহ অন্যান্য সদস্যবৃন্দ।