চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনা নিহত ২

প্রকাশ : ১৪ জুলাই ২০২৩, ১৮:২৯ | অনলাইন সংস্করণ

  চৌদ্দগ্রাম প্রতিনিধি

কুমিল্লায় চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়ির পিচনে ধাক্কায়  কামরুল ইসরাম (৩৫) নামে ট্রাক  চালক ও  ৪০ বছর বয়সের এক পাগল নিহত হয়েছেন। ট্রাক চালক কামরুল ইসলাম টাঙ্গাইল জেলার সফিপুর উপজেলার রহমত আলীর ছেলে। নিয়ত পাগলের পরিচয় জানা যায়নি ।

বৃহস্পতিবার রাতেও শুক্রবার ভোরে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  উপজেলার  জগন্নাথদিঘী ও পদুয়া এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছে মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসেন।

তিনি বলেন,শুক্রবার  ভোর ৪টার সময় উপজেলার জগন্নাথদিঘী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেছকি মুড়া এলাকায়  হেলপার চালিত কাবারভ্যানটি অজ্ঞাত একটি দাঁড়ানো গাড়ির পিছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে  ড্রাইভার কামরুল নিহত হন । এসময় হেল্পার চালকের লাশ পেলে গাড়ি নিয়ে ফেনীর  উদ্দেশ্যে চলে যায় ।  

অপরদিকে বৃহস্পতিবার রাতে উপজেলা পদুয়া এলাকায় ঢাকা মুখি অজ্ঞাত একটি গাড়ি ৪০ বছর বয়সের পাগলকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে চিকিৎসারত অবস্থা তার মৃত্যু হয়।  আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে ড্রাইভার কামরুলের লাশ হস্তান্তর করা হয় এবং ৪০বছর বয়সের পাগলের লাশ কুমিল্লা আন্জুমান মপিদুল ইসলাম কাছে বেওয়ারিশ হিসাবে দাফনের জন্য পাটানো হয়েছে।