ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অটোরিক্সা চালকের উপর হামলা বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ

অটোরিক্সা চালকের উপর হামলা বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ

মুন্সীগঞ্জের গজারিয়ায় অটোরিকশা চালক রাব্বী (১৯) এর উপর হামলাকারী শাহাপরান গংদের বিচারের দাবিতে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করেছে অটোরিকশা মালিক ও চালকরা।

হোসেন্দী টেংগারচর সিএনজি অটোরিকশা চালক সমিতির আয়োজনে শুক্রবার সকাল ১০ টার দিকে এই দাবিতে প্রথমে জামালদী আঞ্চলিক সড়কের ওপর ঘন্টাব্যাপী মানববন্ধন করে। পরে সেখান থেকে একটি মিছিল বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করার চেষ্টা চালায় মানববন্ধনে উপস্থিত লোকজনরা।

স্থানীয় জনসাধারনের অনুরোধে তারা মহাসড়ক থেকে সরে পরে । এসময় কিছু সময়ের জন্য মহাসড়কে যানচলাচলে বিঘ্ন ঘটে।

মানববন্ধনে বক্তব্য দেন হোসেন্দী-টেঙ্গারচর সিএনজি অটো রিক্সা চালক সমিতির সভাপতি মো. সুমন মিয়া, সাধারণ সম্পাদক মো. আলাল মিয়া, আহত রাব্বীর বাবা সায়েদ আলী, অটোরিকশা চালক রেজাউল করিম, মো. স্বপন মিয়া প্রমুখ।

মানববন্ধনে তারা বলেন, হোসেন্দী গ্রামের মৃত মজিদ বেপারীর ছেলে শাহাপরান একই গ্রামের সায়েদ আলীর ছেলে অটোরিক্সা চালক রাব্বীর কাছে চাঁদা দাবি করে। রাব্বী দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে গত ১০ জুলাই সোমবার বিকালে শাহাপরানের নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসীরা অটোরিক্সা চালক রাব্বীকে হত্যার উদ্দেশ্যে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরতর আহত করে।

বর্তমানে রাব্বী জামালদী শুকরিয়া ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় রাব্বীর বাবা সায়েদ আলী গজারিয়া থানায় শাহাপরান কে প্রধান আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনার ৪দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত পুলিশ এঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি। মানববন্ধনে বক্তারা বলেন অবিলম্বে শাহাপরান গংদের বিচারের আওতায় না আনা হলে বৃহত্তর আন্দোলন ঘোষনা করা হবে।

মানববন্ধন,মহাসড়ক,অবরোধ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত