ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সখীপুরে মামলা প্রত্যাহার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন 

সখীপুরে মামলা প্রত্যাহার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন 

টাঙ্গাইলের সখীপুরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। এলাকাবাসীর আয়োজনে শুক্রবার বিকেলে সখীপুর-সাগরদিঘী সড়কের বেলতলী বাজার এলাকায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন তালুকদার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সবুর রেজা, কামরুজ্জামান লাল, মীর আব্দুল মজিদ শফিকুল ইসলাম, প্রমুখ।

বক্তারা বলেন, স্থানীয় প্রয়াত মোতাহার মাস্টারের ছেলে রাজিব (২৫)কে গত শনিবার রাতে পুলিশ ডাকাতি মামলায় গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। রাজিব সদ্য শিক্ষা জীবন শেষে সংসার জীবনে পা রেখেছে।

বক্তারা আরও বলেন, পারিবারিক একটি বিরোধকে কেন্দ্র করে তাকে মিথ্যা একটি ডাকাতি মামলায় জড়ানো হয়েছে। সে এ ঘটনায় জড়িত নয়। মূলত পারিবারিক শত্রুতার জন্যই তাকে ফাঁসানো হয়েছে। দ্রুত পুলিশ প্রশাসনকে সঠিক তদন্ত করে মিথ্যা মামলা থেকে রাজীবকে নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

রাজীবের চাচা হাজী চান মাহমুদ, লাল মিয়া ও আশরাফ আলী মাষ্টার বলেন, রাজীব একজন ভালো ছেলে। পুরো এলাকায় তার সুনাম রয়েছে। সে ডাকাতির মতো অপকর্মের সাথে জড়িত থাকতে পারে না। পুলিশ প্রশাসন সঠিক তদন্ত করে যদি রাজীবের দোষ পায় তাহলে আমরাও তাকে শাস্তি দেব।

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, রাজীবকে মামলার ভিত্তিতেই গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মিথ্যা,মামলা,প্রত্যাহার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত