ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যুবকের মরদেহ উদ্ধার, নাইট গার্ড আটক

যুবকের মরদেহ উদ্ধার, নাইট গার্ড আটক

ভূরুঙ্গামারীতে তিলাই ইউনিয়ন পরিষদের ভবন থেকে আলামিন নামের এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় ময়নাতদন্তের রিপোর্টে শ্বাসরোধে হত্যা করা হয়েছে জানিয়েছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। এই ঘটনায় ওই ইউনিয়নের সোলায়মান (৩৯) নামের এক গ্রাম পুলিশ ও ধামের হাট বাজারের নাইট গার্ড কিশমত আলীকে (৫১) আটক করেছে থানা পুলিশ। নিহত আল আমিন উপজেলার তিলাই ইউনিয়নের পরিষদ সংলগ্ন ধাামের হাট এলাকার মৃত আঃ খালেক এর ছেলে।

উল্লেখ্য চলতি বছরের ১৯ মে সকালে ইউনিয়ন পরিষদের ভবনের চিপা থেকে গলায় রশি ঝুলানো অবস্থায় আল আমিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তার মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে পুলিশ।

ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে,নিহত আল আমিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত আল আমিনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের মা আনিতা বেগম বলেন, আমার ছোট ছেলে আল আমিন (২৪) মাঝে মধ্যে চায়ের দোকানে কাজ করা সহ ধামের হাট বাজারে থাকা ভাই ভাই ডেকোরেটরে কাজ করতো। চলতি বছরের ১৮ মে রাতে আমার ছেলে বাড়ি থেকে ধামের হাট বাজারে যায়।

পরবর্তীতে আমার ছেলে আর বাড়িতে ফিরে আসে নাই। ১৯ মে সকাল আনুমানিক ছয়টার সময় লোকমুখে জানতে পারি যে, আমার ছেলে তিলাই ইউনিয়ন পরিষদের ছাদে ফাঁসিতে ঝুলে আছে। আমি সেখানে গিয়ে দেখতে পাই ইউনিয়ন পরিষদের ছাদে থাকা পানির ট্যাংকের লোহার রডের সাথে রশি বাঁধানো অপর প্রান্তে গলায় রশি প্যাঁচানো অবস্থায় তার মৃত্যু দেহ ঝুলে আছে। এ বিষয়ে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করি।

মামলা নং-০৫/২০২৩, তাং-১৯/০৫/২০২৩। তিনি আরো জানান, গত বুধবার (১২ জুলাই) থানায় গিয়ে আমার ছেলের ময়না তদন্ত রিপোর্টে জানতে পারি যে, আমার ছেলে আল আমিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানাই। পুলিশ সুত্রে জানা যায় গত বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় ইউনিয়ন পরিষদে রাত্রী কালিন ডিউটিরত গ্রাম পুলিশ মোঃ সোলাইমান আলী ও ধামের হাট বাজারের নাইট গার্ড মোঃ কিসমত আলী কে পুলিশ আটক করে।পরে জিজ্ঞাসাবাদ শেষে আটক দুইজনকে কুড়িগ্রাম জেল হাজতে হাজতে প্রেরণ করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রুহুল আমিন বলেন ময়নাতদন্তে নিহত আল আমিন কে শ্বাসরোধে হত্যা করা হয়েছে এমন তথ্য রিপোর্টে উল্লেখ করা হয়েছে। নিহতের মা বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেছে। মামলা টি বর্তমানে তদন্তাধীন। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে দুজন কে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

যুবক,মরদেহ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত