ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঘটকের ধর্ষণে অন্তঃসত্তা নববধূকে বাড়ি ছাড়া

ঘটকের ধর্ষণে অন্তঃসত্তা নববধূকে বাড়ি ছাড়া

১৪ বছর বয়সের কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান ও একমাত্র আসামি বিয়ের ঘটক হালিম শিকদারকে (৪৫) নারায়নগঞ্জ জেলার সদর মডেল থানার শাহ সিমেন্ট ফ্যাক্টরী সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাবের যৌথ অভিযানিক দল।

শনিবার দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর প্রধান সদর দপ্তর থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানা গেছে, বরিশাল র‌্যাব-৮ ও র‌্যাব-১১’র সদস্যরা শুক্রবার দিবাগত গভীর রাতে যৌথ আভিযান চালিয়ে নারায়নগঞ্জের শাহ সিমেন্ট ফ্যাক্টরী সংলগ্ন এলাকা থেকে হালিম শিকদারকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত হালিম ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের মৃত আজিজ সিকদারের ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, ঝালকাঠি জেলার রাজাপুর সদর ইউনিয়নের একটি গ্রামে বিয়ের তিনদিন আগে দুই সন্তানের জনক হালিম শিকদার নামের এক ঘটকের ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্তা হয় অষ্টম শ্রেণীতে পড়–য়া এক কিশোরী (১৪)।

গত ২৪ এপ্রিল বিয়ের পর ঘটনাটি জানাজানি হলে ভূক্তভোগী কিশোরীকে তার শ্বশুর বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় অভিযুক্ত হালিম ও তার স্বজনরা কতিপয় প্রভাবশালীর সহায়তায় দুই লাখ টাকার মাধ্যমে বিষয়টি দফারফা করে। পাশাপাশি ওই কিশোরীর গর্ভের বাচ্চা নষ্ট করার চেষ্টা করেন।

এ ঘটনায় ভিকটিমের নানা মোছলেম ফরাজী বাদী হয়ে রাজাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওই মামলার একমাত্র অভিযুক্ত পলাতক আসামি হালিম শিকদারকে র‌্যাব সদস্যরা গ্রেপ্তার করে শনিবার বিকেলে রাজাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

জোরপূর্বক,ধর্ষণ,অভিযোগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত