ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বারহাট্টায় ৭০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, জড়িতরা লাপাত্তা

বারহাট্টায় ৭০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, জড়িতরা লাপাত্তা

নেত্রকোণার বারহাট্টায় সরকারী শুল্ক ফাঁকি দিয়ে চুরাই পথে আসা ৭০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করেছে পুলিশ। উপজেলার গোপালপুরবাজারের ব্যবসায়ী আমিরুল ইসলাম রনির গোদাম থেকে শনিবার (১৫ জুলাই) দুইটার দিকে এই চিনি উদ্ধার করা হয়।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোকন কুমার সাহা বলেন, শনিবার সকালবেলা গোপনসুত্রে খবর পাওয়া যায় যে, গোপালপুরবাজারের পশ্চিম দিকে বারহাট্টা-নেত্রকোণা সড়কের পাশে ট্রাক থেকে ভারতীয় চিনির বস্তা আনলোড করা হচ্ছে।

এই খবরের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে থানার উপ-পরিদর্শক (তদন্ত) আবু সায়েম আব্দুর রহমানের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ততক্ষণে চিনিবাহী গাড়িটি চলে যায়। পরে অভিযান চালিয়ে মোখলেছ মিয়ার মালিকানাধীন ভাড়াটিয়া আমিরুল ইসলাম রনির গোদাম থেকে ৫০ কেজি’র ৭০টি চিনির বস্তা জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে একটি লরিতে করে চিনির বস্তাসমূহ আনা হয়। পরে তারা প্রকাশ্যে জনসমক্ষে লরি থেকে বস্তাসমূহ আনলোড করে গোদামে নিয়ে রাখে।

পুলিশ আসতে আসতে চিনির বস্তা পাল্টে ফেলা হয়। সময়মত পুলিশ আসলে লরিসহ জড়িতদের আটকানো যেত। এই এলাকায় দীঘদিন ধরে অবৈধভাবে আনা ভারতীয় মালামাল কেনাবেচা হচ্ছে।

(ওসি) খোকন কুমার সাহা বলেন, জব্দ চিনির আনুমানিক মূল্য ৪ লাখ ২০ হাজার টাকা হতে পারে। ঘনার সাথে জড়িতদের সনাক্ত ও আটকের চেষ্ঠা চলছে।

ভারতীয়,চিনি,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত