ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এবার চট্টগ্রামে সমাবেশ করার অনুমতি চাইল জামায়াত

এবার চট্টগ্রামে সমাবেশ করার অনুমতি চাইল জামায়াত

এবার নানা দাবিতে চট্টগ্রামে সমাবেশ করার অনুমতি চাইল জামায়াতে ইসলামী। ১০ দফা দাবিতে আগামী ২২ জুলাই নগরের লালদিঘী ময়দানে এ সমাবেশ করার অনুমতি চেয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনারের কাছে আবেদন করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) দুপুরে অ্যাডভোকেট শামসুল আলমের নেতৃত্বে জামায়াতের ১৩ সদস্যের প্রতিনিধিদল সিএমপি কমিশনার কার্যালয়ে যান। তবে এদিন কমিশনারের সঙ্গে সাক্ষাত মেলেনি তাদের। জামায়াতের সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন অ্যাডভোকেট শামসুল আলম।

তিনি বলেন, সমাবেশে অনুমতি চেয়ে সিএমপি কমিশনার বরাবর আবেদন করা হয়েছে। সিএমপি কমিশনার কনফারেন্স রুমে একটি মিটিংয়ে ব্যস্ত থাকায় আমাদের সঙ্গে দেখা হয়নি। তবে আমাদের চিঠিটি অফিসিয়ালি গ্রহণ করা হয়েছে।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রামে সমাবেশের অনুমতি নিতে জামায়াতের প্রতিনিধি দল সিএমপি কমিশনার কার্যালয়ে যান। এসময় কার্যালয়ের মূল ফটকে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের ফটকের কাছে বিশ্রামাগারে বসতে দেন। পরে কমিশনার কার্যালয় থেকে জামায়াতের দুইজন প্রতিনিধিকে কার্যালয়ে প্রবেশের অনুমতি দেয়া হয়।

এরপর দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম জেলা বারের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট কবীর হোসেন ও অ্যাডভোকেট শামসুল আলম সিএমপি কমিশনার কার্যালয়ে যান। প্রায় ১০ মিনিট পর তারা ফিরে আসেন।

সিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক বলেন, আগামী ২২ জুলাই জামায়াত চট্টগ্রামে সমাবেশ করার অনুমতি চেয়ে সিএমপি কমিশনার বরাবর আবেদন জমা দিয়েছে শুনেছি। আমরা মিটিংয়ে থাকায় বিস্তারিতত জানাতে পারছি না।

অনুমতি,চাইল,জামায়াত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত