ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কচুয়ায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম হোসেন এর গণসংযোগ

কচুয়ায় আ.লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম হোসেন এর গণসংযোগ

কচুয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম হোসেনের গনসংযোগ এনবিআর এর সাবকে চেয়ারম্যান ও সচিব আলহাজ মো. গোলাম হোসেন কচুয়ায় গনসংযোগ ও পথসভা করেছেন।

শুক্রবার দিনব্যাপী পালাখাল মডেল ইউনিয়ন,পশ্চিম সহদেবপুর ইউনিয়নে বিভিন্ন শ্রেণি পেশার জনগনের সাথে কুশল বিনিময় ও গনসংযোগ করেন। বিকেলেআওয়ামী লীগের আয়োজনে পৃথক পৃথক ভাবে উপজেলার সদর দক্ষিন ইউনিয়নের হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ও উত্তর কচুয়া ইউনিয়নের নাহারা আবুল মার্কেট সংলগ্ন বালুর মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন,বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসের সাথে আজীবন জড়িয়ে থাকবে বঙ্গবন্ধুর নাম। তিনি বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মমৃদ্বির স্বপ্ন দেখেছেন, তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থয়ানে পদ্মা সেতু নির্মান করে বিশ্ববাসীকে দেখিয়েছেন আমরাও পারি। তিনি ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে ব্যপক পরিকল্পনা গ্রহন করেছেন।

আগামী দ্বাদ্বশ সংসদ নির্বাচনে আলহাজ্ব মো: গোলাম হোসেন আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তিনি আরো বলেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড যৌথ ভাবে চাঁদপুর-১কচুয়া আসনে যৌথ ভাবে মনোনয়ন প্রদান করে। তৃনমূল আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সকলের আকাঙ্খা অনুযায়ী দ্বাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে আামি একক মনোনয়ন প্রত্যাশী।

কচুয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.লিটন মুন্সির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহদাত হোসেনের পরিচালনায় বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন,কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, সাবেক সহ-সভাপতি শাহাদাত মিয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আঃ জব্বার বাহার,নির্বাহী সদস্য কামাল হোসেন খন্দকার,উত্তর কচুয়া ইউনিয়ণ আওয়ামী সভাপতি জহিরুল আলম টগর,আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন মোল্লা,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ,সদর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনির প্রধান,সাংগঠনিক সম্পাদক মো.শরিফ উদ্দিন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দিন,মো.সেলিম, সহ-সভাপতি এনামুল হক মিন্টু,সাধারন সম্পাদক মো.মনির হোসেন মেম্বার,মো.আবু ইউছুফ, পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শামছ মিঠু,সাধারন সম্পাদক ওসমান গনি পলাশসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখক নেতাকর্মী সমর্থক গনসংযোগ ও পথসভায় অংশ গ্রহন করেন।

আ.লীগ,মনোনয়ন,প্রত্যাশী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত