ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামাত-বিএনপি এই দেশ ধ্বংস করতে চায় : শ.ম রেজাউল

জামাত-বিএনপি এই দেশ ধ্বংস করতে চায় : শ.ম রেজাউল

মৎস‌্য ও প্রানিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, জামাত, শিবির, রাজাকার, বিএনপি থেকে সতর্ক থাকতে হবে। এরা এই দেশ ধ্বংস করতে চায়, রাষ্ট্র ধ্বংস করতে চায়, হিন্দু মুসলিমের সম্প্রীতি ধ্বংস করতে চায় । তাদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে।

শনিবার দুপুরে পিরোজপুরের শিকদার মল্লিক ইউনিয়নের পাঁচপাড়া বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সততার সঙ্গে আওয়ামী লীগের রাজনীতি অসাম্প্রদায়িক রাজনীতি, উন্নয়নের রাজনীতি নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এসময় মন্ত্রী পিরোজপুর-১ আসনের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। এ উন্নয়নের ধারাকে অব‌্যাহত রাখার জন‌্য আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারও সরকার গঠনের সুযোগ করে দেয়ার আহব্বান জানান ।

এসময় আরও বক্তব‌্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস‌্য গৌতম নারায়ন রায় চৌধুরী, কদমতলা ইউনিয়নের চেয়ারম‌্যান সিহার হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম‌্যান বায়জিদ হোসেন, ওলামালীগের সভাপতি ফারুক আব্দল্লাহ, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, কলাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম‌্যান দিদারুল ইসলাম শিমুল, সরোয়ার হোসেন হাওলাদার প্রমূখ।

এর আগে মন্ত্রী সকালে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার ওয়াটার এন্ড ম্যানেজমেন্ট প্রজেক্ট মৎস্য অধিদপ্তর অংশ এর আওতায় প্রদর্শনী উপকরণ বিতরণ ও মৎস্য অবমুক্ত করন অনুষ্ঠানে এবং জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিকেলে আরও কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও মাটিভাঙ্গা ইউনিয়নে উন্নয়ন সমাবেশে যোগ দেন।

মন্ত্রী,রেজাউল,পিরোজপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত