কিশোরগঞ্জে ভাই-বোন হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৬:২৪ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের হোসেনপুরে বিরোধপূর্ণ জমির সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র করে চাঞ্চল্যকর ভাই-বোন হত্যা মামলার মূল আসামি নিহতদের ৩ চাচাতো ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন হোসেনপুর উপজেলার কুড়িমারা গ্রামের কাদির মিয়ার ছেলে ইমরান, আরমান, ও এমরান।

আজ রবিবার বেলা ১১টায় জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সাংবাদিকদের এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, আসামি ইমরানকে গতকাল সকালে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানা এলাকা থেকে এবং আরমান ও এমরানকে জেলার করিমগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু, কুড়াল, কোদাল ও শাবল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে তাদের সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন আসামীরা।

গত বৃহস্পতিবার (১৩ জুলাই) ভোরে উপজেলার কুড়িমারা গ্রামে শামছুল ইসলামের সহোদর ভাই কাদির মিয়া ও তার তিন ছেলে আরমান, ইমরান, এমরান মিলে বাড়িতে এসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে শামছুল ইসলামের ছেলে মাহমুদুল হাসান আলমগীর ও মেয়ে নাদিরা ইসলামকে। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন স্ত্রী শাহিদা আছমা এবং আরও দুই ছেলে হুমায়ুন কবির ও সালমান।

পরের দিন শুক্রবার সন্ধ্যায় নিহতদের বাবা শামছুল ইসলাম বাদী হয়ে হোসেনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় নিহত আলমগীর ও নাদিরা ইসলামের চাচা কাদির মিয়া ও তার তিন ছেলে আরমান, ইমরান, এমরানসহ মোট সাতজনকে আসামি করা হয়। এ মামলায় পুলিশ এখন পর্যন্ত চার জনকে গ্রেফতার করেছে।