ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে টিসিবির পণ্য বিক্রি শুরু

রংপুরে পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে টিসিবির পণ্য বিক্রি শুরু

রংপুরে পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে।

রবিবার (১৬ জুলাই) সকাল ১০টার দিকে নগরীর মুন্সিপাড়ার কেরামতিয়া হাইস্কুল প্রাঙ্গনে কার্ডধারীদের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড, চিত্রলেখা নাজনীন।

এসময় রংপুর সিটি কর্পোরেশরেন সচিব উম্মে ফাতিমা ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক),এ.ডব্লিউ.এম. রায়হান শাহ্ সহ জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ; উপকারভোগী, সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রংপুরজেলায় এবার ২ লাখ ২৫ হাজার ৩১২টি পরিবারকে সাশ্রয়ী মূল্যে পাঁচ কেজি করে চাল, দুই লিটার সয়াবিন তেল এবং দুই লিটার মসুরের ডাল দেওয়া হচ্ছে। এবারই প্রথম কার্ডধারী পরিবারকে পাঁচ কেজি করে ৩০ টাকা কেজি দরে চাল দেওয়া হচ্ছে।

সকাল থেকে টিসিবির কার্ডধারীরা লাইন ধরে দাঁড়িয়ে পণ্য কিনেছেন। তবে, এবার চিনি না দেওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন কার্ডধারীরা। তারা বলছেন, বাজারে চিনির দাম মারাত্মক বৃদ্ধি পেয়েছে এমন অবস্থায় চিনি দেওয়া উচিত ছিল। তার পরেও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির সময় টিসিবি পণ্য সাশ্রয়ী মূল্যে দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা প্রশাসক ড,চিত্রলেখা নাজনীন বলেন, ‘এবার রংপুর জেলায় ২ লাখ ২৫ হাজার ৩১২টি পরিবারকে সাশ্রয়ী মূল্যে টিসিবি পণ্য বিক্রি করা শুরু হলো। নতুন সংযোজন পাঁচ কেজি চাল। এতে কিছুটা হলেও উপকৃত হবেন কার্ডধারীরা।’

টিসিবি,পণ্য,বিক্রি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত