ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে, মুক্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে, মুক্তির দাবিতে চাঁদপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

সারা দেশের ন্যায় চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে এবং তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে ওজিএসবি এবং সর্বস্তরের চিকিৎসকদের ব্যানারে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ জুলাই) দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সামনে সংক্ষিপ্ত পরিসরে এ আয়োজন করা হয়। প্রতিবাদ সমাবেশে একইসাথে ডা. মিলি, ডা. শাহজাদী ও ডা. মুনার নিঃশর্ত মুক্তির দাবি জানান অসংখ্য চিকিৎসকগন।

এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সভাপতিত্ব করেন অবস্টেট্রিক্যাল অ্যান্ড গাইনোকোলজিক্যাল সোসাইটি অব বাংলাদেশ (ওজিএসবি) চাঁদপুর জেলা শাখার সভাপতি ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুনন্নাহার চৌধুরী।

এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপালের তত্ত্বাবধায়ক ডা. একে এম মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডা. মোঃ শাহাদাৎ হোসেন, বিএমএ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. এম এম নুরুল হুদা, সাধারণ সম্পাদক ডা. মাহমুদুন নবী মাসুম, চাঁদপুর মেডিকেল কলেজের গাইনী বিভাগের প্রধান ডা. আফরোজা বেগম, সহযোগী অধ্যাপক ডা. সাইফুর ইসলাম, চাঁদপুর সরকারি জেনারেল হাসপালের সহকারী পরিচালক ডাঃ গোলাম কাউসার হিমেল, সিনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. সালেহ আহমেদ, ওজিএসবি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. তাবেন্দা আক্তার, সরকারি হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (অর্থো) ডাঃ মোঃ শাহাদাত হোসেন, ডাঃ আনিসুর রহমান, সার্জারি ডাঃ রফিকুল হাসান ফয়সাল, ডাঃ সাব্বির আহমেদ, ডাঃ মোহাম্মদ ফরিদ আহমেদ চৌধুরীসহ অন্যান্য চিকিৎসকরা।

ওজিএসবি চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দরা বলেন, রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতক ও প্রসূতির মৃত্যুর ঘটনায় ডা. মিলি, ডা. শাহজাদী ও ডা. মুনাকে গ্রেফতার করা হয়েছে। একটি ঘটনার তদন্ত হওয়ার আগেই ৩ জন চিকিৎসককে গ্রেফতার করা নিন্দনীয় বলে বক্তারা দাবী তুলেন। আমরা তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানাই।

চাদপুর,মানববন্ধন,সমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত