টাঙ্গাইলে ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে রেল সেতু থেকে বাচ্চু মিয়া (৪২) নামে এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। রোববার (১৬ জুলাই) দুপুরে সদর উপজেলার গালা ইউনিয়নের শালিনা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবী এটি পরিকল্পিতি হত্যাকান্ড।

নিহত বাচ্চু মিয়া টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের কুইজবাড়ী গ্রামের মৃত হুরমুজ আলীর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার তিনি ঘাটাইল উপজেলা এলাকায় গাছের বাগান কিনতে যান। রাতে ঘাটাইল বাসস্ট্যান্ডে এসে তার পরিবারের সদস্যদের সাথে সর্বশেষ কথা হয়। রাত ৮ টার পর থেকে তার ফোন বন্ধ হয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় তাকে আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজাখুঁজি করা হয়। ভোর রাতে ঘাটাইল থানায় খোঁজ নিলে পুলিশ শালিনা এলাকায় মরদেহ আছে বলে জানায়। সকালে পরিবারের সদস্যরা বাচ্চুর মরদেহ শনাক্ত করে।

বাচ্চু মিয়ার বড় ভাই আব্দুল হামিদ জানান, আমার ভাই কখনও আত্মহত্যা করতে পারে না। এটা একটি পরিকল্পিত হত্যাকান্ড। তিনি তদন্ত সাপেক্ষে দোষিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তম‚লক শাস্তি দাবি করেন।

ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজলুল হক জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।