সাফ ফুটবল টুর্নামেন্টের সেরা গোলরক্ষক জাতীয় দলের জিকুকে বরণ করলেন এমপি জাফর

প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ২০:০৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

সাফ ফুটবল টুর্নামেন্টে সেরা গোলরক নির্বাচিত হওয়া বাংলাদেশ জাতীয় ফুটবল দলের গোলরক চকরিয়ার ডুলাহাজারার কৃতিসন্তান আনিসুর রহমান জিকুকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ কর্তৃক রবিবার (১৬ জুলাই) বিকেলে এই গণসংবর্ধনার আয়োজন করা হয় ডুলাহাজারা খেলার মাঠে।

এর আগে সেরা গোলরক্ষক আনিসুর রহমান জিকুকে মোটর শোভাযাত্রার মাধ্যমে বরণ করা হয় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার মাতামুহুরী সেতুর পূর্বাংশ থেকে। এ সময় শতাধিক গাড়ি ও কয়েকশত মোটর সাইকেলের বহর নিয়ে জিকুকে বরণ করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

এ সময় এমপির ব্যক্তিগত হুডখোলা গাড়িতে তোলা হয় জিকুকে। এর পর ফুলের মালা পরিয়ে মহাসড়ক হয়ে সোজা নেওয়া হয় সংবর্ধনাস্থল ডুলাহাজারা খেলার মাঠে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর। এতে প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ। 

বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডুলাহাজারার কৃতিসন্তান রেজাউল করিম। বক্তব্য দেন ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমিল হোছাইনসহ দলীয় সিনিয়র নেতৃবৃন্দ সংবর্ধনার জবাবে জাতীয় ফুটবল দলের সেরা গোলরক্ষক আনিসুর রহমান জিকু সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।