ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ডাকাত দলের ১ জনকে চিনতে পারায় স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার চেষ্টা, ওস্বর্ণলংকার লুট

ডাকাত দলের ১ জনকে চিনতে পারায় স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার চেষ্টা, ওস্বর্ণলংকার লুট

ধামরাই ঢাকা থেকে:ঢাকার ধামরাইয়ে জয়পুরা আঞ্চলিক সড়কে নিউ মুসলিম জুয়েলার্স এর মালিক মোঃ নাজিম উদ্দিন স্বর্ণ ব্যবসায়ী ও তার ছেলে তানভীর রহমানকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন,এবং তাদের সাথে থাকা নগদ ৩লাখ টাকাও ৮ভরি স্বর্ণা লংকার লুট করে নিয়ে যান ডাকাত দল।

ডাকত দল ডাকাতি করার সময় ভুক্তভোগী নিউ মুসলিম জুয়েলার্স মালিক মোঃনাজিম উদ্দিন এক জনকে চিনতে পারে।এই সময় বাপ-বেটার ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসেতাদের উদ্ধারকরে ধামরাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

গতকাল রোববার (১৬ জুলাই) দিনগত রাত ১০টার সময় ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের গাওয়াইল গ্রামের মোঃ নাছির হোসেনের বাড়ীর সামনে প্রাইভেটকার যোগে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এই সময় স্বর্ণব্যবসায়ী ছেলে মোঃ তানভীর রহমান ডাকাতদলের একজনকে চিনতে পারায় তাদের বাপ-ছেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন। আহতরা হলেন, মোঃ নাজিম উদ্দিন ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের গাওয়াইল গ্রামের মোঃ মনির উদ্দিনের ছেলে এবং নাজিম উদ্দিনের ছেলে মোঃ তানভীর রহমান।

ভুক্তভোগী সুত্রে জানা যায়, রোববার দিনগত রাত ৯টার দিকে জয়পুরা বাজারে নাজিম উদ্দিন নিউ মুসলিম জুয়েলার্স দোকান ঘরটি বন্ধ করে ছেলে তানভীর রহমানকে নিয়ে একটি মোটরসাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে গাওয়াইল মোঃ নাছির এর বাড়ীর সামনে পৌছালে একটি সাদা রংঙের প্রাইভেটকার আমার মোটরসাইকেলের সামনে এসে থামায়। আমি কিছু বুঝে উঠার আগেই তারা আমাকে ও আমার ছেলেকে আটকিয়ে ৩লাখ টাকা ও ৮ভরি স্বর্ণের ব্যাগটি ছিনিয়ে নেয়। এই সময় আমি ডাক-চিৎকার করলে ডাকাত দল পিস্তল বের করে আমাকে গুলি করার প্রস্তুতি নেই। আমার ছেলে আমার মুখ চেপে ধরে চিৎকার করতে মানা করে। এই সময় আমার ছেলে ডাকাত দলের মহসিন উজজামান নামে একজনকে চিনে ফেলায় তারা আমাদের দুইজনকে একটি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এই সময় হঠাৎ করে রাস্তা দিয়ে একটি ট্রাক আসতে দেখে ডাকাত দল দৌড়িয়ে পালিয়ে যায়। পরে আমাদের ডাক-চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে আমাদের উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতলে ভর্তি করেন।

এই বিষয়ে স্বর্ণ ব্যবসায়ী নাজিম উদ্দিনের ছেলে তানভীর রহমান বলেন, হঠাৎ করে আমাদের মোটরসাইকেলের সামনে একটি সাদা রংঙের প্রাইভেটকার দিয়ে রাস্তা ভেরিকেট দেয়। আমি কিছু বুঝে উঠার আগেই তারা পাচঁজন আমাকে গিরে ফেলে এবং আমার গলাই ধারালো ছুরি ধরে আমার কাছ থেকে টাকা ও স্বর্ণের ব্যাগ ছিনেয়ে নেয়।এই সময় মহসিন উজ জামান নামে গাওয়াইল গ্রামের একজনকে চিনে ফেলি। এই চিনে ফেলার কারণে তারা আমাকে ও আমার বাবাকে কুপিয়ে মেরেফেলার চেষ্টা করে, একটি ট্রাক আসতে দেখে ডাকাত দল দ্রুত পালিয়ে যায়।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক এসআই জসীম উদ্দীন বলেন,স্বর্ণ ব্যবসায়ী নাজিম উদ্দীনকে কুপিয়ে আহত করার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং হাসপাতালে গিয়ে তাদের মৌখিক ভাবে জবানবন্দি নিয়েছি,।যারা এধরনের ঘটনার সাথে জড়িত তাদের আইনে আনা হবে।

ব্যবসায়ী,হত্যা,চেষ্টা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত