ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টেকনাফে ফাঁকা গুলি বর্ষণ করে যুবককে অপহরণ, আটক ৩

টেকনাফে ফাঁকা গুলি বর্ষণ করে যুবককে অপহরণ, আটক ৩

কক্সবাজারের টেকনাফে ফাঁকা গুলি বর্ষণ করে এক যুবককে অপহরণ করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত ৩ জনকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

রবিবার (১৬ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে হ্নীলা ইউনিয়নের লেদা বাজার থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত যুবক হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়ন লেদা এলাকার মৃত লাল মিয়ার ছেলে মো: জাহাঙ্গীর আলম (২৮)। তিনি পেশায় একজন পোল্ট্রি ফার্ম ও মুদি দোকানদার। প্রথম দফায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণকারি ১০২ জনের একজনও।

আটকরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদা হোসাইন আহমদের ছেলে মুহিব উল্লাহ (২৫), একই উপজেলার মুচনী এলাকার তাজর মল্লুকের ছেলে সুলতান আহমদ (৪৫) ও রামুর ছব্বির আহমদের ছেলে মো: রাশেদুল (২৪)।

অপহৃত যুবকের বড় ভাই ফরিদ আলম বলেন, আমার ছোট ভাই মো.জাহাঙ্গীর আলম বিকালে ফুটবল ম্যাচ খেলেন। খেলা শেষে লেদা বাজারস্থ একটি দোকানের সামনে স্থানীয় লোকজনদের সাথে কথা বলছিল। রাত যখন সাড়ে ১০ বাজে তখন হঠাৎ করে একটি কালো রংয়ের নোহা গাড়ি এসে অস্ত্র ঠেকিয়ে আমার ভাইকে গাড়িতে তুলার চেস্টা করেন। উপস্থিত থাকা লোকজন বাধাঁ দিলে অস্ত্রধারী সন্ত্রাসীরা ৪-৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। উপস্থিত লোকজনদের মাঝে ভীতি সৃষ্টি করেন। তখন তারা আমার ভাইকে গাড়িতে তুলে দ্রুত ঘটনাস্থল থেকে তারা চলে যায়। পরবর্তী আমরা বিভিন্ন জায়গায় খবর দিয়ে হোয়াইক্যং নয়াবাজার এলাকায় নোহা গাড়িটা আটকানো হয়। সেখানে তিনজন অপহরণকারী ছিল তাদেরকে আটক করা গেলেও ওই গাড়িতে আমার ভাইয়ের দেখা মেলেনি। এখনো পর্যন্ত আমার ভাই অপহরণকারীদের কবল রয়ে গেছে।

টেকনাফ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, লেদা বাজার থেকে রাতে মো. জাহাঙ্গীর আলম নামের এক যুবককে অপহরণ হয় বলে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে আমাদেরকে জানানো হলে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন তিনজন লোককে আটক করে আমাদের কাছে সোপর্দ করেন। আমরা আটককৃত তিনজনকে জিজ্ঞেসাবাদ করতেছি। অপহৃত ভিকটিমকে উদ্ধারে একাধিক পুলিশের টিম কাজ করছেন বলে ওসি জানান।

উল্লেখ্য, গত ৬ মাসে টেকনাফ উপজেলায় শতাধিক লোকজন অপহরণের শিকার হয়েছেন। অপহরণের পর মুক্তিপন দিতে না পেরে টমটম (ইজিবাইক) চালক সহ ৪ জন খুন হয়েছেন।

যুবক,অপহরণ,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত