ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ব্যবসায়ী ঐক্যপরিষদকে পূর্ণ প্যানেলে নির্বাচিত করুন: সিইও গোলাম মুর্শেদ

ব্যবসায়ী ঐক্যপরিষদকে পূর্ণ প্যানেলে নির্বাচিত করুন: সিইও গোলাম মুর্শেদ

চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ব্যবসায়ী ঐক্যপরিষদের প্যানেল পরিচিতি ও আলোচনাসভা।

সোমবার (১৭ জুলাই) রাতে চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুর মেজবান হলে আয়োজিত এই সভা থেকে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় আগামী ৩১ জুলাই এফবিবিসিআই-এর নির্বাচনে ব্যবসায়ী ঐক্যপরিষদকে পূর্ণ প্যানেলে নির্বাচিত করতে ব্যবসায়ী মহলের প্রতি আহ্বান জানানো হয়।

ব্যবসায়ী ঐক্যপরিষদের প্যানেল লিডার ও চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলমের উদ্যোগে আয়োজিত এই সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বারের সাবেক প্রেসিডেন্ট ও সংসদ সদস্য এম এ লতিফ।

সভার আগে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে প্যানেলের পরিচালক পদপ্রার্থী ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদ বলেন, দেশের অর্থনীতির প্রাণ বন্দরনগরী চট্টগ্রাম। চট্টগ্রামের অর্থনৈতিক উন্নয়ন মানেই বাংলাদেশের উন্নয়ন। এই অঞ্চলের ব্যবসায়িক উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্য সামনে রেখে ট্রিলিয়ন ডলার অর্থনীতির নেতৃত্ব দিতে এফবিসিসিআই নির্বাচনে ব্যবসায়ী ঐক্যপরিষদ অংশ নিচ্ছে।

বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য আগামী ৩১ জুলাই এফবিবিসিআই নির্বাচনে ব্যবসায়ী ঐক্যপরিষদকে পূর্ণ প্যানেলে নির্বাচিত করার আহ্বান জানান গোলাম মুর্শেদ।

চট্টগ্রাম চেম্বারের সিনিয়র সহ-সভাপতি তরফদার রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্যানেল লিডার মাহবুবুর রহমান, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান, চিটাগাং উইমেন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মনোয়ারা হাকিম আলী, বাংলাদেশ শিপিং অ্যাসোসিয়েশনের সৈয়দ মোহাম্মদ আরিফ, পিএইচপি শিপ ব্রেকিং-এর জহিরুল ইসলাম রিংকু, বাঙ্কার সাপ্লায়ার্স অ্যাসোসিয়েশনের মিজানুর রহমান মজুমদার, বারভিডার সভাপতি হাবিবুল্লাহ ডন, ফ্রোজেন ফুড অ্যাসোসিয়েশনের মাহবুব রানা, সোলার মডিউল ম্যানুফেকচারার্স অ্যাসোসিয়েশনের নাসির উদ্দিন চৌধুরী, লবন মিলস মালিক সমিতির নুরুল কবির, বাংলাদেশ ইনল্যান্ড কনটেইনার ডিপো অ্যাসোসিয়েশনের নুরুল কাইয়ুম খান প্রমুখ।

চট্টগ্রাম,এফবিসিসিআই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত